নেটফ্লিক্সের সঙ্গে কাজ করবেন ওবামা দম্পতি

obamaচলচ্চিত্র ও টেলিভিশন অনুষ্ঠান নির্মাণে মার্কিন ভিডিওস্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সের সঙ্গে কাজ করার ঘোষণা দিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ও তার স্ত্রী মিশেল ওবামা।
নেটফ্লিক্স জানিয়েছে, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি তাদের সঙ্গে ‘কয়েক বছর মেয়াদী একটি চুক্তিতে’ সম্মত হয়েছেন। ওবামা দম্পতি যেসব ‘চলচ্চিত্র ও সিরিজ’ বানাবেন তার মধ্যে ‘সম্ভাব্য’ হিসেবে ‘চিত্রনাট্যভিত্তিক সিরিজ, চিত্রনাট্যহীন সিরিজ, ডকু-সিরিজ, প্রামাণ্য ও কাহিনী চিত্র’ থাকতে পারে বলে নেটফ্লিক্সের বরাতে জানিয়েছে বিবিসি। তবে কী ধরনের অনুষ্ঠান বানানো হবে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।
“বারাক ও আমি সবসময়ই অনুপ্রাণিত করে এমন গল্প বলার ক্ষমতায় আস্থাশীল ছিলাম,” বলেছেন মিশেল ওবামা।
নেটফ্লিক্সে প্রচারের জন্য অনুষ্ঠান বানাতে ওবামা দম্পতি ‘হায়ার গ্রাউন্ড প্রোডাকশনস’ নামে একটি প্রতিষ্ঠান নির্মাণ করেছেন বলেও জানিয়েছে।
“সরকারি দায়িত্বে থাকাকালে যে কয়টি সহজ ও আনন্দদায়ক কাজ ছিল তার মধ্যে একটি হচ্ছে জীবনের পথে হাঁটতে থাকা দুর্দান্ত সব মানুষের সঙ্গে দেখা হওয়া, তাদের অভিজ্ঞতাগুলো বেশি সংখ্যক দর্শক-শ্রোতার মধ্যে পৌঁছে দিতে সাহায্য করা।
নেটফ্লিক্সের সঙ্গে অংশীদার হতে পেরে এ কারণেই মিশেল ও আমি বেশ আনন্দিত,” বলেছেন ওবামা। মেধাবী, অনুপ্রেরণাদায়ী ও সৃজনশীল ব্যক্তিদের উদ্ভাবনী ক্ষমতার বিকাশ ও তত্ত¡াবধান এবং তাদের গল্প বিশ্বের সামনে তুলে ধরার মাধ্যমে মানুষের মধ্যে পারস্পরিক বোঝাপড়া ও বৃহত্তর সহমর্মিতা বৃদ্ধিতে তাদের নির্মিত অনুষ্ঠানগুলো ভূমিকা রাখবে বলে প্রত্যাশা সাবেক এ মার্কিন প্রেসিডেন্টের। নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছাস প্রকাশ করেছেন সাবেক মার্কিন ফার্স্ট লেডিও।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button