ফুটবলার সালাহকে সৌদি আরবে জমি উপহার!

salahচলতি মৌসুমে ৪৭ ম্যাচে ইতোমধ্যেই ৪৩ গোল করে দারুণভাবে ফুটবল বিশ্বে আলোচনায় এসেছেন মিসরের মোহাম্মদ সালাহ। মৌসুম জুড়ে অসাধারণ পারফরম্যান্সে কয়েকদিন আগেই প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশনের (পিএফএ) ২০১৭-১৮ মৌসুমের বর্ষসেরার পুরস্কার জেতেন লিভারপুলের এ ফরোয়ার্ড। আনফিল্ডের ক্লাবটিতে নিজের প্রথম মৌসুমেই এই পুরস্কার জেতেন তিনি। দুর্দান্ত পারফরমেন্সের পাশাপাশি তার নিয়ন্ত্রিত জীবনযাপন মন জয় করে নিয়েছেন সৌদি আরবের।
মিশরীয় এই লিভারপুল তারকাকে সৌদি আরব কর্তৃপক্ষ মক্কায় জমি উপহার হিসেবে দেবে বলে সংবাদমাধ্যমে জানানো হচ্ছে। সালাহর পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন মক্কা মিউনিসিপ্যালিটির ভাইস প্রেসিডেন্ট ফাহাদ আল রওকি। তিনি সালাহকে মক্কায় মসজিদুল হারামের বাইরে জমি উপহার হিসেবে দেবেন বলে ঘোষণা দিয়েছেন।
সৌদি পত্রিকা সাবক’কে নিজের এই প্রতিশ্রুতির কথা জানিয়ে ফাহাদ রওকি বলেন, ‘এই মিশরীয় যুক্তরাজ্যে ইসলামের একজন অসাধারণ দূত। তার জন্য আমাদের এই অবস্থান তরুণ প্রতিভাদের এগিয়ে আসার ক্ষেত্রে অনুপ্রেরণা সৃষ্টি করবে।’
সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ইতালিয়ান ক্লাব এএস রোমার বিপক্ষে দুই গোল করার পাশাপাশি দুটি গোলে সহায়তাও করেছেন সালাহ। লিভারপুল ৫-২ গোলে সেমির প্রথম লেগে রোমাকে হারিয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button