সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি গ্রেফতার

সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি ফখরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে সিলেট নগরীর যতরপুরের আগ্রা কমিউনিটি সেন্টারের পাশের ভাটেরা হাউজ থেকে তাকে গ্রেফতার করে শাহপরাণ থানা পুলিশ। ফখরুল ইসলামের বিরুদ্ধে কয়েকটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছেন শাহপরাণ থানার ওসি সাখাওয়াত হোসেন।
তিনি জানান, ফখরুল ইসলামের বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের আওতাধীন কয়েকটি থানায় মামলা রয়েছে। কয়েকটি মামলায় তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছে। তাকে আজ রোববার কোর্টে চালান দেয়া হবে বলে জানান ওসি। জামায়াত নেতা ফখরুল দলের বর্তমান ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমানের ছোট ভাই। ফখরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে সিলেটে জামায়াত আজ রোববার থানায় থানায় বিক্ষোভ মিছিল ও কাল সোমবার সিলেট জেলা ও মহানগরে সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আধাবেলা হরতাল ডেকেছে। গতকাল বিকেলে নগরীর বিভিন্ন এলাকায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ করে এ হরতাল আহ্বান করা হয়।
জামায়াতের নিন্দা-প্রতিবাদ : সিলেট মহানগরী জামায়াতের সেক্রেটারি মো: ফখরুল ইসলামকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
বিবৃতিতে তিনি বলেন, সিলেট মহানগরী জামায়াতের সেক্রেটারি মো: ফখরুল ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি আমি। তিনি বলেন, সরকার জামায়াতকে নেতৃত্বশূন্য করতে যে ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসেবে সিলেট মহানগরী জামায়াতের সেক্রেটারি মো: ফখরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সরকারের জুলুম-নির্যাতন ও গ্রেফতারের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি আমি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button