আ’লীগ একটি বর্বর ও ফ্যাসিষ্ট দল : ভিপি সাইফুল

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, আ’লীগ একটি বর্বর , ফ্যাসিষ্ট  দল। তারা গণতন্ত্র বোঝেনা, গণতান্ত্রিক ভাষাও জানেনা। তারা জানে জনগনের উপর  গুম, খুন , জুলুম, নির্যাতন। তারেক রহমানের বক্তব্য  যুক্তি দিয়ে খন্ডন করতে না পেরে
অশ্লীল ভাষা ব্যবহার করছে। আবারো কটূক্তি করলে বগুড়ার ল ল জনতা রাস্তায় নেমে কঠোর প্রতিবাদ করবে। সেই সাথে বগুড়া থেকে কঠোর কর্মসূচী দেয়া হবে। তিনি বলেন, শেখ মুজিব মতায় থেকে যেভাবে রীবাহিনী দিয়ে মানুষ খুন , দূর্ভি সৃষ্টি করে অনাহারে মানুষ হত্যা করেছে , একইভাবে আজও  করা হচ্ছে। তারেক রহমান শুধু বলেছেন , মুজিব দেশ শাসনে ব্যর্থ ছিলেন এবং জিয়াউর রহমান সফল ছিলেন। ইতিহাস এটাই বলে। তিনি বৃহস্পতিবার  বগুড়া ডিসি অফিসের বটতলায় জেলা বিএনপির এক সমাবেশে এসব কথা বলেন।  বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের প্রতি আওয়ামী কটূক্তির প্রতিবাদে বগুড়া  জেলা বিএনপি ঘোষিত ৫দিন ব্যাপী কর্মসূচীর শেষ দিনে বৃহস্পতিবার ডিসির মাধ্যমে রাষ্ট্রপতি বরবার স্বারকলিপি প্রদান করা হয়। বিএনপি সভাপতি ভিপি সাইফুল ইসলাম   ডিসি শফিকুর রেজা বিশ্বাসের নিকট স্বারকলিপি হস্তান্তর করেন। এসময় নেতাকর্মীরা ডিসি অফিস ঘেরাও করে সামবেশ করেন।
এসময় উপস্থিত ছিলেন , জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শোকরানা , বিএনপি নেতা মাহবুবর রহমান বকুল , আব্দুল ওয়াদুদ ,  তৌহিদুল আলম মামুন,  মাফতুন আহমেদ খান রুবেল , পরিমল চন্দ্র দাস, তাহা উদ্দিন নাহিন, সিপার আল বখতিয়া , মেহেদী হাসান হিমু , হামিদুল হক পশারী হিরু প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button