গ্রেফতারী পরোয়ানা চলমান গনতান্ত্রিক আন্দোলনকে আরো শাণিত করবে

bnp-habigonjবিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল রোববার দুপুরে হবিগঞ্জ জেলায় এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মুসলিম কোয়ার্টার থেকে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট মসজিদ প্রাঙ্গনে এক প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরানের সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এড: কামাল উদ্দিন সেলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ডা: আহমুদুর রহমান আব্দাল, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এম.জি মোহিত, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি যুবদল নেতা মহিবুল ইসলাম শাহিন, পৌর বিএনপির সভাপতি আব্দুল হান্নান ফরিদ।
এছাড়াও বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা আজম উদ্দিন, এড: আফজাল হোসেন, ফারুক আহমেদ, মোহাম্মদ আলী মুসা, এস.এম. সোহাগ, দেলোয়ার হোসেন দিলু, কামাল সিকদার, আব্দুর রাজ্জাক চৌধুরী বকুল, পৌর বিএনপির সাধারন সম্পাদক এস.এম.আব্দুল আওয়াল, মামুনুর রশীদ খান, আনোয়ারুল ইসলাম আনু, আব্দুল আহাদ আনসারী, সফিকুল ইসলাম, শাহ জাহাঙ্গীর আলম সুমন, নুরুল হক লিটন, বকুল মিয়া, এনামুল খান, বিশ্বজিৎ পুরকায়স্হ মিটু, হাবিবুর রহমান হাবিব, হারুনুর রশীদ, ফজলুল হক, জামাল মিয়া, আব্দুস সালাম ও ঈসমাইল মিয়া প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, হরতালের কারণে আদালতে যেতে না পারায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র জামিন বাতিল করে গ্রেফতারী পরোয়ানা জারীর ফলাফলটা সরকারের জন্য তৃপ্তিদায়ক নয়। ফ্যাসিস্ট সরকারের পতনের সন্ধিক্ষনে এই আদেশ চলমান গনতান্ত্রিক আন্দোলনকে আরো শাণিত ও বেগবান করবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button