৩১শে অক্টোবর যুক্তরাজ্য জাসদ উদযাপন করবে ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রুশ বিপ্লবের শতবর্ষ

jashodআগামী ৩১শে অক্টোবর জাসদের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং রুশ বিপ্লবের শত বার্ষিকী উদযাপন উপলক্ষে গত ৯ই অক্টোবর পুর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে যুক্তরাজ্য জাসদের উদ্দ্যোগে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য জাসদের সভাপতি হারুনুর রশীদ ও পরিচালনা করেন সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলু। আরও উপস্হিত ছিলেন- জাসদের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি মজিবুল হক মনি, সহ-সভাপতি সৈয়দ এলামুল হক বদরুল, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন খাঁন শামীম, দপ্তর সম্পাদক সাবুল সামসুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক রেদওয়ান খাঁন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিন আহমদ, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমদ, জাসদ ও নারী জোটের নেত্রী রুবী হক।
সভায় আগামী ৩১শে অক্টোবর জাসদের ৪৫ তম প্রতিষ্টা (১৯৭২-২০১৭) বার্ষিকী এবং রুশ বিপ্লবের শতবর্ষ উপলক্ষে যুক্তরাজ্য জাসদের উদ্দোগে ম্যানর পার্কের ‘রয়েল রিজেন্সি হলে’ সন্ধ্যা ৬ টায় এক সেমিনার, আলোচনা সভা এবং গনসংঙ্গীতের আয়োজন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে অংশগ্রহন করার জন্য যুক্তরাজ্য জাসদের সভাপতি হারুনুর রশীদ ও সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলুর পক্ষ থেকে খেঁটে খাওয়া মেহনতি মানুষের পক্ষের সকল রাজনৈতিক, সামাজিক ও সাং স্কৃতিক সংগঠনের সকলকে আমন্ত্রন জানানো হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button