আলহাজ্ব মনির হোসাইন লন্ডনে ফিরেছেন

Monir Hussainবিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিবীদ, বাংলাদেশ আওয়ামীলীগ যুক্তরাজ্য শাখার সাবেক আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব মনির হোসাইন দীর্ঘদিন বাংলাদেশে অবস্থান শেষে গত বৃহস্পতিবার লন্ডনে ফিরেছেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশ) এর আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মনির হোসাইন সদ্য সমাপ্ত নির্বাচনে অংশ গ্রহণের জন্য গত প্রায় দু’বছর থেকে দেশে অবস্থান করছিলেন।
সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সিলেট আইন কলেজ ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ এর সাবেক নির্বাচিব ভিপি মনির হোসাইন সিলেটের ছাত্র রাজনীতির এক সময়ের জনপ্রিয় মুখ হিসেবে সিলেটের রাজপথে নজড়কাড়া ভূমিকা পালন করেন। ভয়েস ফর বাংলাদেশী খ্যাত ডেভেলাপমেন্ট কাউন্সিল ফর বাংলাদেশীজ ইউকের প্রথিষ্ঠাতা চেয়ারপার্সন মনির হোসাইন যুক্তরাজ্যে দীর্ঘ দিন শিক্ষকতা পেশার পাশপাশি সামাজিক ও সেবামূলক কর্মকান্ডে অতঃপুত ভাবে সম্পৃক্ত রয়েছেন। যুক্তরাজ্যে অবস্থানরত তার রাজনৈতিক শুভাকাঙ্খী ও এলাকাবাসীর আহ্বানে সারা দিতে তিনি দেশে নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়ে কাজ শুরু করেন।
বাংলাদেশে আওয়ামীলীগের নিবেদিত প্রাণ ও নেতা নিজ এলাকার মানুষের কল্যাণে ভূমিকা রাখতে তিনি দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জবাসীর পাশে থাকার প্রত্যয় করেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button