ক্যামেরুনের টুইট বার্তা নিয়ে আলোচনার ঝড়

Cameronব্রিটেনের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরুন আমেরিকার প্রেসিডেন্ট বারাক ওবামার সাথে ইউক্রেন পরিস্থিতিতে নিয়ে সরাসরি টেলিফোনে আলোচনা করেন, রাশিয়ার বিরুদ্ধে উভয় নেতার গৃহীত পদক্ষেপ এবং পুতিনের একশনের বিপরীতে তাদের একাত্মতা নিয়ে তারা কথা বলেন।
একথা ডেভিড নিজেই টুইটারে ওবামার সাথে ফোন কলে আলাপের ছবি সহ টুইটারে পোস্ট দিয়ে লিখেন- “আই হ্যাভ বিন স্পীকিং টু @ বারাক ওবামা এবাউট দ্য সিচুয়েশন ইন ইউক্রেইন।উই আর ইউনাইটেড ইন কনডেমনেশন্স অব রাশিয়া’স একশনস ’’।
ব্যস আর যায় কৈ। ব্রিটেনের বড় বড় সেলেব্রিটি আর তারকারা ডেভিড ক্যামেরুনের এই টুইট বার্তা সহ ছবি পোস্টের পর পরই হুমড়ি খেয়ে পড়েন। তারা সকলেই ডেভিড ক্যামেরুনের এই সেলফি কে মজা করে একেক জন নিজেও ক্যামেরুনের ন্যায় টুইট করে আহবান জানাতে থাকেন “হায় গাইস আই এম অন দ্য লাইন নাও টুও”… তাদের মধ্যে রয়েছেন সেলেব্রিটি রব ডিলানি, প্যাট্রিক ষ্টূয়ার্টের মতো ব্যক্তিগণ।
ব্রিটেনের প্রভাবশালী ইংরেজি মিডিয়ার দৈনিক গুলো সহ ডেইলি মেইল লিড শিরোনাম দিয়ে ডেভিড ক্যামেরুনের এই টুইট পোস্টের সমালোচনা ও ব্যাঙ্গাক্তক সহ টুইটারদের মন্তব্য লুফে নিয়ে সংবাদ পরিবেশন করে। ক্লাবে, পাবে, বাসে, ট্রেনে, কমিউনিটি সেন্টারে আর পার্লামেন্ট স্কোয়ারে সর্বত্র আলোচনার ঝড় এখন ডেভিড ক্যামেরুনের এই সেলফি টুইট বার্তা নিয়ে।
ক্যামেরুন বিরোধী অংশ বিষয়টি খুব এনজয় করছে এবং মোক্ষম অস্র হিসেবে নিয়েছে। তারা বলছে, ক্যামেরুন নিজের ব্যক্তি প্রচারণা আর বারাক ওবামার সাথে নিজের ডাইরেক্ট হট লাইন প্রচারের জন্য এরকম সেলফি টুইট করেছেন। অথচ সমস্যার সুরাহার নজরের দিকে যতটা না কাজ করা দরকার ততোটা করছেননা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button