স্কটল্যান্ডে মদের দোকানে পুলিশের হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৩

Scotlandস্কটল্যান্ডের গ্লাসগোর একটি মদের দোকানে শুক্রবার রাতে পুলিশের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এ সময় হেলিকপ্টারটিতে তিনজন আরোহী ছিল বলে জানিয়েছে পুলিশ। তবে,স্কটল্যান্ডের গ্লাসগো শহরে শুক্রবার রাতে পানশালার ওপর ৪০ ফুট লম্বা পুলিশের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে পানশালাটির ছাদের কিছু অংশ ধসে পড়েছে। হেলিকপ্টারটিতে তিন আরোহী ছিলেন যাদের মধ্যে দুজন পুলিশ কর্মকর্তা ও একজন বেসামরিক ব্যক্তি। তাদের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। এছাড়া এ ঘটনায় অনেকেই আহত হয়েছেন।
গ্লাসগোর স্টকওয়েল সড়কের বিখ্যাত ‘দ্য ক্লুথা’ নামক এক বারের ছাদে শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। হেলিকপ্টারটিতে একজন বেসামরিক চালক এবং দুই পুলিশ কর্মকর্তা ছিলেন বলে নিশ্চিত করেছে স্কটল্যান্ড পুলিশ। এটি বিধ্বস্ত হওয়ার সময় বারটিতে প্রায় ১২০ জন লোক উপস্থিত ছিল। এদের মধ্যে বেশ ক’জন আহত হয়েছে বলে বিবিসি জানিয়েছে। তবে বারের কেউ নিহত হয়েছে কি-না তাত্ক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে বেশ কয়েকজন মদের দোকানটিতে আটকা পড়েছে।
স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার অ্যালেক্স সালমন্ড দুর্ঘটনা সম্পর্কে এক টুইটার বার্তায় বলেন, ‘আমি নিশ্চিত হয়েছি যে, গ্লাসগোতে পুলিশের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। উদ্ধার কর্মীরা পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আমাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে।’

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button