রুশনারা আলী এমপি ও মেয়র জন বিগসের ঈদ শুভেচ্ছা

Rushnaraপবিত্র ঈদুল আযহা উপলক্ষে মুসলিম কমিউনিটির সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বেথনালগ্রীণ এন্ড বো আসনের এমপি রুশনারা আলী ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস। বিবৃতিতে রুশনারা বলেন, আমরা সবাই জানি যে ঈদ হচ্ছে উৎসবের একটি উপলক্ষ। আমাদের ধর্মীয় বিশ্বাসের গুরুত্বপূর্ন এই দিনটিতে আমরা আমাদের পরিবার এবং বন্ধুবান্ধবের সাথে মিলিত হই, একই সাথে ঈদ উদযাপনকারী সারা বিশ্বের মানুষের একাত্বতা প্রকাশ করি।
এছাড়া পবিত্র ঈদুল আযহার রয়েছে আরেকটি বিশেষ তাৎপর্য। এই ঈদ আমাদেরকে ত্যাগের শিক্ষা দেয়। আমাদের নিত্যদিনের পথচলায় এই শিক্ষার গুরুত্ব অসীম। এবারের ঈদও আমাদের মাঝে একই বার্তা নিয়ে এসেছে। বছর যারা হজে গিয়েছেন তাদেরসহ সবাইকে আবারো ঈদের শুভেচ্ছছা ও সালাম। ঈদ মোবারক।
এদিকে, টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়র জন বিগস পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন। এ উপলক্ষে দেয়া এক বিবৃতিতে জন বিগস বলেন, ঈদ হচ্ছে সমাজের সকল শ্রেনীর মানুষের অংশগ্রহনে উদযাপিত একটি বিশেষ দিন। আর ঈদুল আযহার রয়েছে বিশেষ তাৎপর্য। কারন এই ঈদটি আমাদেরকে ত্যাগের শিক্ষা দেয়। জীবনের সর্বক্ষেত্রে এই শিক্ষা মেনে চলার গুরুত্ব অপরিসীম। একে কাজে লাগাতে পারলে ওয়ান ইস্ট এন্ড তথা ঐক্যবদ্ধ টাওয়ার হ্যামলেটস গড়ে তোলার জন্য আমাদের লড়াইটি সহজ হবে। এখানে প্রসঙ্গক্রমে বলতে চাই নির্বাহী মেয়র হিসাবে বারার সকল ধর্মের মানুষজনকে সহযোগীতা করে যেতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। কারন আমাদের কমিউনিটির অন্যতম স্তম্ভ হচ্চেছন এই ধর্ম বিশ্বাসী বাসিন্দারা। সবাইকে আবারো ঈদের শুভেচ্চছা। ঈদ মোবারক।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button