১ সেপ্টেম্বর থেকে আ’লীগের দেশব্যাপী নির্বাচনী প্রচারণা শুরু

আগামী ১ সেপ্টেম্বর থেকে দেশব্যাপী নির্বাচনী প্রচারনায় নামছে ক্ষমতাসীন আওময়ামী লীগ। এজন্য দলের সিনিয়র নেতাদের সমন্বয়ে ১৫টি টীম গঠন করা হয়েছে। টীম নিয়ে জেলায় জেলায় সাংগঠনিক কর্মসূচি শুরু করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্তের প্রেক্ষিতে নির্বাচনী সফরে বের হবেন নেতারা।
এসময় দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রাক-প্রস্তুতি সম্পর্কে নেতাকর্মী ও জনসাধারণকে অবহিত করা হবে। একইসাথে বর্তমান সরকারের উন্নয়নচিত্র দেশব্যাপী তুলে ধরা হবে।
সাংগঠনিক সফর সফল করতে কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ এবং মন্ত্রিপরিষদ ও জাতীয় সংসদ সদস্যদের সমন্বয়ে ১৫টি টিম গঠন করা হয়েছে।
ঢাকা বিভাগ নিয়ে গঠিত টিম-১ এ নেতৃত্ব দেবেন সৈয়দা সাজেদা চৌধুরী এমপি। খুলনা বিভাগের জেলাগুলোর জন্য গঠিত টিম-২ এর নেতৃত্বে রয়েছেন  তোফায়েল আহমদ ও মাহবুব-উল আলম হানিফ।
রংপুর বিভাগ নিয়ে গঠিত টিম-৪ এর নেতৃত্বে রয়েছেন আবদুল লতিফ সিদ্দিকী এমপি, রাজশাহী মহানগর, টিম নং-৫ এ নেতৃত্বে রয়েছেন মোহাম্মদ নাসিম।
চট্টগ্রাম মহানগরসহ বিভাগের নেতৃত্বে থাকছেন সাহারা খাতুন ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।
এছাড়া বৃহত্তর ফরিদপুর গঠিত টিমের এর নেতৃত্বে রয়েছেন সতীশ চন্দ্র রায়, ময়মনসিংহ, ও কিশোরগঞ্জ নিয়ে গঠিত টিম-১২ তে রয়েছেন কাজী জাফর উল্লাহ। সিলেট বিভাগ নিয়ে গঠিত টীমের নেতৃত্বে দিবেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। এবং বরিশাল বিভাগের নেতৃত্বে থাকছেন আমির হোসেন আমু এমপি। এছাড়া প্রতিটি টিমে ওই বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এবং স্থানীয় সংসদ সদস্য ও সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্যরাও রয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button