বাণিজ্যমন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

Bishwaতৈয়বুর রহমান নিউইয়র্ক: গত ১২ই জুন বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর প্রেসিডেন্টের ডঃ সিদ্দিকুর রহমানের নেতৃতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সহ সভাপতি মোঃ আকতার হোসেন, উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, সদস্য শাহানারা রহমান এবং কনসাল জেনারেল শামীম আহসান ম্যানহাটনে অবস্হিত ওয়েস্টার্ন হোটেলে সন্ধ্যায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সাথে এক সৌজন্য সাক্ষতে মিলিত হন এবং মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তিনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর নেতৃবৃন্দের সাথে সাক্ষাতকালে তাঁর এই সফরকে অত্যন্ত্য সন্তোষজনক ও সফল বলে উল্লেখ করেন।
উল্লেখ্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এক সরকারি সফরে এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। গত ১০ই জুন মঙ্গলবার সকালে আমিরাত এয়ারওজের একটি বিমানে করে তিনি ওয়াশিংটন ডিসির ডালাস আর্ন্তজাতিক বিমান বন্দরে অবতরন করেন।
বাংলাদেশের বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ দি ইউএসটিআর মাইকেল ফ্রোমেন, কংগ্রেসম্যান স্যান্ডার্স লেভিন, ষ্টেট ডিপার্টমেন্টের আন্ডার সেক্রেটারী ফর ইকোনমিক গ্রোথ ক্যাথিরিন নোভেলী এবং এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারী অব ষ্টেট ফর সাউথ এন্ড সেন্ট্রাল এশিয়ান এ্যাফেয়ার্স নিশা দেশাই বিশওয়ালসহ বিভিন্ন রিটেইলার এসোসিয়েশন নেতৃবৃন্দের সাথে বৈঠকের মাধ্যমে গত বুধবার ওয়াশিংটন ডিসি‘তে এক ব্যস্ত দিন অতিবাহিত করেন। তিনি এই বৈঠক সম্পর্কে অত্যন্ত্য সন্তোষ প্রকাশ ও প্রশংসা করেছেন।
বাণিজ্য মন্ত্রী নিউইয়র্ক সফর শেষে বোষ্টনে যাবেন এবং সেখানে তিনি একদিন অবস্থান করে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হয়ে যাবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button