যুক্তরাজ্য বিএনপি’র কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

UKBNPনেতাকর্মীদের প্রত্যাশিত কমিটি ঘোষিত না হওয়ায় অবিলম্বে যুক্তরাজ্য বিএনপির নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি বাতিল ও সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবী জানিয়েছে সাংবাদ সম্মেলন করেছন যুক্তরাজ্য যুবদলের সাবেক নেতা ও যুক্তরাজ্য বিএনপি নেতা মুহাম্মদ আশরাফুল ইসলাম হীরা মিয়া। সংবাদ সম্মেলনে যুক্তরাজ্য বিএনপির বেশ কয়েকজন বাদ পড়া নেতাকর্মী উপস্থিত ছিলেন।
তারা হচ্ছেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সহসভাপতি আহমদ আলী, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের সাবেক ছাত্রনেতা ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক এমদাদ হোসেন টিপু, যুক্তরাজ্য বিএনপি নেতা হোসেন আহমদ, যুক্তরাজ্য বিএনপি সাবেক যুগ্ম সম্পাদক করিম উদ্দিন, যুক্তরাজ্য বিএনপি নেতা ও জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক এম এ কাদির, যুক্তরাজ্য বিএনপি সাবেক প্রচার সম্পাদক কাইয়ূম মুহাম্মদ, যুক্তরাজ্য বিএনপির সাবেক পরিকল্পনা বিষয়ক সম্পাদক আব্দুল মালিক কুটি মিয়া, বিএনপি নেতা সৈয়দ জিল্লুল হক, ব্যবসায়ী  নূরুল আলী ও ব্যবসায়ী নোমান আহমদ প্রমুখ।
সংবাদ সম্মেলন পরিচালনা করেন যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও বিএনপি নেতা সারোয়ার ইসমাইল মতছির।
সংবাদ সম্মেলনে যুক্তরাজ্যে বসবাসরত সর্বস্থরের নেতাকর্মী যারা বিগত দিনে আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিলেন তাদেরকে বাদ দিয়ে একটি বিশেষ এলাকার লোকজনকে নিয়ে কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ করেন। নেতৃবৃন্দ বলেন, গণবিদ্রোহের আগেই নবগঠিত প্যাকেট কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে একটি সুন্দর কমিটি উপহার দিতে বিএনপির কেন্দ্রীয় সিনিয়র নেতৃবৃন্দের প্রতি আহবান জানানো হয়।
উল্লেখ্য গত ৩ আগষ্ট বিএনপি নেতা এম এ কাদির একই দাবীতে লন্ডনে সংবাদ সম্মেলন করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button