‘আর দালাল হতে চাই না’

Ershadজাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সব দল অংশ না নিলে আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনে যাবে না জাতীয় পার্টি। জাতীয় পার্টি শুধুমাত্র ইসলামের পক্ষে। আর কারও পক্ষে নয়। তিনি বলেন, নির্বাচনে গেলে দালাল হবো। আর দালালি করতে চাই না। এরশাদ বুধবার বিকালে সিলেটের আলীয়া মাদ্রাসা ময়দানে জেলা জাতীয়পার্টির সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
তিনি বলেন, দেশ দুই ভাগে বিভক্ত, রাষ্ট্রধর্ম ইসলাম করেছিলাম। আর আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেটি মুছে দিয়েছে। এ কারণে বর্তমানে দেশে আস্তিক ও নাস্তিকের সৃষ্টি হয়েছে। এরশাদ বলেন, বাংলাদেশ এখন চরম অনিশ্চয়তার দেশ। নির্বাচন কীভাবে হবে সেটা নিয়ে চলছে অনিশ্চয়তা। দেশের মানুষ জানে না ভবিষ্যতে কী হবে। আমাদের সন্তানরা স্কুলে যেতে পারবে কি না এ নিয়েও অনিশ্চয়তা। ট্রাক ড্রাইভার গাড়ি নিয়ে সুস্থভাবে বাড়ি ফিরতে পারবে কী, বাজার খোলা থাকবে কী? এমন প্রশ্ন আমাদের সামনে।
গত ২২ বছরে দেশে অনেক নাটকীয়তা ঘটছে দাবি করে এরশাদ বলেন, দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্রের চর্চাও নেই। তিনি বলেন, সুষ্টু নির্বাচন হলে দেশে গণতন্ত্র সুখী হবে। দেশে ইয়াবার ছড়াছড়ি চলছে জানিয়ে এরশাদ বলেন, অযোগ্য সরকারের অযোগ্য প্রশাসন দ্বারা দেশ চলছে। এ কারণে সামাজিকভাবে এই অস্থিরতার দেখা দিয়েছে।
মানুষ সুখী, শান্তিময় অবস্থা দেখতে চায় বলে মন্তব্য করেন এরশাদ। তিনি বলেন, মানুষ এখন আওয়ামীলীগ চায় না। বিএনপিকেও চায় না। মানুষ চায় পরিবর্তন। আর এই পরিবর্তন হিসেবে মানুষ ক্ষমতায় জাতীয় পার্টিকেই দেখতে চায়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button