সাইমুম শিল্পীগোষ্ঠীর নতুন কমিটি গঠন

রাজধানীর একটি অভিজাত মিলনায়তনে শুক্রবার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ‘সাইমুম শিল্পীগোষ্ঠীর’ ২০১৫ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। পরিচালক হিসাবে মনোনীত হয়েছেন এ বি এম নোমান ও সহকারী পরিচালক হিসাবে নির্বাচিত হয়েছেন মো: আবু রায়হান এবং সোহাইল আহমদ খান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাইমুম শিল্পীগোষ্ঠীর ভাইস চেয়ারম্যান আতিকুর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাইমুম শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক গানের পাখি কবি মতিউর রহমান মল্লিকের হাত ধরে ১৯৭৮ সালে সাইমুম শিল্পীগোষ্ঠী প্রতিষ্ঠা লাভ করেছিল। যা আজকে বাংলার ১৬ কোটি মানুষের প্রানের সংগঠন রুপে পরিণত হয়েছে। সাইমুম শিল্পীগোষ্ঠী তাদের পরিবেশিত হামদ্, নাত, ইসলামী গান, দেশের গান, কবিতা আবৃত্তি, কৌতুক, নাটক ও বিভিন্ন সচেতনমূলক ডকুমেন্টারি তৈরির মাধ্যমে এদেশের মানুষের মাঝে সুস্থ বিনোদন ও ইসলামী সংস্কৃতির প্রচার করে আসছে। আমি সাইমুম শিল্পীগোষ্ঠীর সমৃদ্ধি কামনা করছি।
তিনি আরো বলেন, সাইমুম শিল্পীগোষ্ঠীকে সব অপসংস্কৃতির জবাব দিতে হবে সুস্থ ধারার ইসলামী সংস্কৃতির মাধ্যমে। এ জন্য সাইমুমের কর্মীদের আল্লাহর ভীতি, চারিত্রিক মাধুর্য, নীতি- নৈতিকতার দৃষ্টান্ত জাতির সামনে উপস্থাপন করতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাইমুম শিল্পীগোষ্ঠীর তত্ত্বাবধায়ক নাভিদ আনোয়ার. সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস)-এর নির্বাহী পরিচালক মস্তফা মনোয়ার, সাইমুম শিল্পীগোষ্ঠীর সাবেক পরিচালক ও সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস)-এর সহকারী নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম, সসাসের অফিস সম্পাদক মইন উদ্দিন বকুল। -বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button