হবিবপুর কেশবপুর সুন্নী মাদ্রাসা সোসাইটি ইউকে এর জরুরী সাধারণ সভা

Bishwaগত ১২ আগষ্ট সোমবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে হবিবপুর কেশবপুর সুন্নী মাদ্রাসা সোসাইটি ইউকে এর এক জরুরী সাধারণ সভা বিশিষ্ট কমিউনিটি নেতা সোসাইটির চেয়ারম্যান আলহাজ্ব মো: আরফিক আলীর সভাপতিত্বে এবং মো: আবু তারেক শিপন ও মাসুদ রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: মন্বেশ্বর আলী। আলোচনা সভায় বক্তব্য রাখেন গ্রামের বর্ষিয়ান মুরুব্বী  আলহাজ্ব মো: সাজ্জাদুর রহমান, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কাউন্সিলার আব্দুল মুকিত চুনু (এমবিই), সোসাইটির ট্রেজারার মো: হাসনু মিয়া, কমিউনিটি নেতা মো: আব্দুন নুর, মো: আব্দুল মোথাব্বির, লেখক মো: আবু সুফিয়ান চৌধুরী খোকন, কমিউনিটি নেতা মো: মঈন উদ্দীন, মো: তছির আলী, আনর আলী, মো: আবুল হোসেন, মো: আনছার মিয়া, মো: আব্দুল মোমিন, মো: আলিফ মিয়া, হিফজুর রহমান।
সভায় আরো উপস্থিত ছিলেন হবিবপুর গ্রামের প্রবীন মুরুব্বী হাজী মো: আনোয়ার আলী, হাজী মো: ইসরাক আলী,  হাজী সোলেমান মিয়া, মো: আব্দুন নুর প্রমুখ।
সভায় বক্তরা সোসাইটির বিভিন্ন কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন এবং সোসাইটি কর্তৃক গৃহিত বিভিন্ন উন্নয়ন পরিকল্পনায় সবাইকে মুক্ত হস্তে সাহায্য সহযোগিতা করার জন্য আহবান জানান। মাদ্রাসার তৃতীয় ও চতুর্থ তলা ভবন নির্মানে সবাইকে সহায্য করার আহবান জানান বক্তারা।
সভায় গত ৯ই আগষ্টের লন্ডনের একটি স্থানীয় সাপ্তাহিক পত্রিকায় প্রকাশিত গত ৩ আগষ্ট ‘হবিবপুর কেশবপুর সুন্নী মাদ্রাসা সোসাইটি ইউকে এর কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত’ শিরোনামে প্রকাশিত সংবাদ দেখে বিস্ময় প্রকাশ করেন এবং এরকম মিথ্যা বানোয়াট সংবাদ এর তীব্র প্রতিবাদ জানান। সভায় বক্তারা সংগঠনের ভাবমূর্তি ও গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার কারনে সকলের সর্বসম্মতিক্রমে সোসাইটি থেকে বহিস্কৃত মন্তাজ আলীর বিভিন্ন কার্যকলাপের নিন্দা ও প্রতিবাদ জানান।
সভায় বক্তারা ঐতিহ্যবাহী হবিবপুর কেশবপুর গ্রামের হাজারো প্রবাসীর অক্লান্ত পরিশ্রমের ফসল এই সোসাইটির নাম ব্যবহার করে কেউ যাতে আর কোন বিভ্রান্তি ছড়াতে না পারে সেজন্য সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানো হয়। তারা বলেন, ভবিষ্যতে আর কেউ আমাদের প্রাণপ্রিয় সংগঠন ও জন্মভূীম হবিবপুর গ্রামের ঐতিহ্য বিনষ্টের অপচেষ্টা করলে তার উপযুক্ত জবাব দেওয়া হবে বলে হুসিয়ারী উচ্চারণ করেন। উক্ত সভায় সোসাইটি থেকে বহিস্কৃত মন্তাজ আলী কর্তৃক সংগঠনের চেয়ারম্যান, সহ সাধারণ সম্পাদক, ট্রেজারার ও সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ট্রেজারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। বক্তারা মন্তাজ আলীর কর্তৃক অপপ্রচার ও ঐতিহ্য বিনিষ্ট করার পায়তারা থেকে সর্তক থাকার অনুরোধ জানানো হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button