কাঁটাতারে ঘেরা খালেদা জিয়ার গুলশান কার্যালয়

Tarবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে কাঁটাতারের নিরাপত্তাবেষ্টনী দেয়া হচ্ছে। বিএনপি ঐ অফিসের কর্মকর্তাদের সূত্রে জানা যায়,বেশ কয়েকদিন হচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গুলশান কার্যালয়ের সামনে এসে বিভিন্ন কর্মসূচি পালন করছে। সেখানে তারা ’উস্কানিমূলক’ বক্তব্য দিচ্ছেন। ইতিমধ্যে প্রজন্ম লীগের এক কর্মী পিস্তল হাতে এসে ‘খালেদা জিয়াকে গুলি করে মারব’ বলে হুমকিও দিয়েছেন। এ প্রেক্ষাপটে কার্যালয়,দলীয় চেয়ারপারসন ও ভেতরে অবস্থানরত নেতাকর্মীদের বাড়তি নিরাপত্তা বিবেচনায় সীমানা প্রাচীরের উপরে কাটাতারের বেড়া দেয়া শুরু করেছে বিএনপি।
রবিবার সকাল নয়টা থেকে কার্যালয়টির পশ্চিম ও উত্তর দিকের প্রাচীরের ওপরে এই বেড়া দেয়া শুরু হয়েছে। সাতজন শ্রমিক এই বেড়া দেয়ার কাজ করছেন। আগামীকাল কাজ শেষ হতে পারে।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, প্রতিনিয়ত এই কার্যালয়ে হামলার হুমকি আসছে।  তাই নিরাপত্তার বিষয়টি চিন্তা করে নিজস্ব উদ্যোগে প্রচীরের ওপর কাঁটাতার দিয়ে বেড়া দেওয়া হচ্ছে।
তিনি জানান, শনিবার রাতে ট্রাকে করে ১৮ বান্ডিল তারকাঁটা আনা হয়। আপাতত অফিসের দুই পাশে বেড়া দেয়া হলেও পরে অন্যপাশেও দেয়া হবে। উল্লেখ্য, গত ৩ জানুয়ারি থেকে রাজনৈতিক কার্যালয়ে থাকছেন বেগম খালেদা জিয়া। প্রথম দিকে বালুর ট্রাক ও আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা ‘অবরুদ্ধ’ খালেদা জিয়া এখন যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় আছেন। ইন্টারনেট,ফোন, ডিশ সংযোগ ও মোবাইল নেটওয়ার্কের বাইরে রয়েছেন তিনি। তার অফিসের সামনে পুলিশ রেজিস্টার খাতা খুলে বসেছে। কাউকে প্রবেশ করতে দিচ্ছে না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button