কিক বক্সার আলী জ্যাকোর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কিক বক্সিংয়ে একাধিকবার বিশ্ব চ্যাম্পিয়ান ও যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আলী জ্যাকোর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন সাধারণ মানুষ। এলাকার জনৈক আব্দুস সালাম রিমনের করা চাঁদাবাজির মিথ্যা মামলার প্রতিবাদে ছাতকের জাউয়া বাজারে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। জাউয়া বাজার ইউনিয়নের পাইগাঁও গ্রামের সর্বস্তরের মানুষের উদ্যোগে এ মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধন শেষে অনুষ্টিত প্রতিবাদ সমাবেশে বক্তারা এই কৃতি বাঙালীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। সমাবেশে বক্তারা বলেন, বিশ্ব চ্যাম্পিয়ান এই কিক বক্সার শুধু ছাতকের গৌরব নয়, তিনি বাংলাদেশের গৌরব। তার জনপ্রিয়তার ইর্ষন্বিত হয়ে একটি চক্র তার বিরুদ্ধে মিথ্যা মামলা করে তার কাছ থেকে আর্থিক ফায়দা হাসিলের চেষ্টা করছে। তাই পুলিশকে অনৈতিকভাবে প্রভাবিত কোন তদন্ত ছাড়াই তার বিরুদ্ধে ভিত্তিহীন প্রতিবেদন তৈরি করিয়েছে।
বক্তারা বলেন, তিনি নিজ অর্থায়নে পরিচালিত সিএএফ (চমক আলী ফাউন্ডেশন) এর মাধ্যমে এলাকার হতদরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার ব্যবস্থা করে এলাকার শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছেন। এ ছাড়া তিনি এলাকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও ক্রীড়া ক্ষেত্রেও দেশের ফুটবল প্রেমি-খেলোয়ারদের আন্তর্জাতিক পর্যায়ে গড়ে তুলার চেষ্টার পাশাপাশি এলাকার হতদরিদ্র মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
মানববন্ধনকারীরা অবিলম্বে বিশ্ব তার বিরুদ্ধে করা হয়রানি মূলক মিথ্যা মামলার প্রত্যাহারের জোর দাবি জানান।
পীর আব্দুল মতক্কিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মাষ্টার নজির আহমদ, মাষ্টার জাহির আলী, মাওলানা আব্দুল করিম, আলমগীর হোসেন, হাসান ইসলাম, শাহিন আহমদ, আব্দুল হক প্রমূখ।
প্রসঙ্গত, ২০১৪ সালের ১৭ নভেম্বর ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ছাতারপই গ্রামের আব্দুল জলিল এর পুত্র আব্দুস সালাম রিমন (২২) বাদী হয়ে ঢাকা পল্টন থানায় চাঁদাবাজি মামলা নং- জিআর-৪১৩/১৪ দায়ের করেন। এরপর কোন তদন্ত ছাড়াই পুলিশ মামলার চার্জশীট দাখিল করে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button