মাইল এন্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো ইয়াং মেয়রের ওয়ান বারা ইভেন্ট

Towerটাওয়ার হ্যামলেটসের ইয়াং মেয়র – এর ওয়ান বারা ইভেন্টে যোগ দিতে গত সপ্তাহে মাইল এন্ড স্টেডিয়ামে জড়ো হয়েছিলেন তিন শতাধিক কিশোর তরুণ। শিল্প সংস্কৃতির বিভিন্ন ধারায় পরিবেশনা, খেলাধূলা ও প্রতিযোগিতার মাধ্যমে স্থানীয় মেধার বিকাশের লক্ষ্যে ইয়ূথ কাউন্সিলের মেম্বাররা এই অনুষ্ঠানের আয়োজন করেন।
বারায় বসবাসকারী বিভিন্ন ভাষাভাষি কমিউনিটির তরুণ সম্প্রদায়ের সমন্বয়ে গড়ে তোলা কালচারাল বাজার এর লাইভ পারফর্মেন্স মাতিয়ে রাখে তরুণদের। এই অনুষ্ঠান সম্পর্কে ইয়াং মেয়র, মাহদি আলম বলেন, বিপুল সংখ্যক কিশোর তরুণের প্রাণোচ্চছল অংশ গ্রহণ অনুষ্ঠানকে সফল করে তুলেছে। অনুষ্ঠানকে সফল করে তুলতে অনেককে কঠোর পরিশ্রম করতে হয়েছে। যারা এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন এবং অনুষ্ঠান সফল করে তুলতে যারা কঠোর পরিশ্রম করেছেন, তিনি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়র লুৎফুর রহমান বলেন, তরুণদের নেতৃত্বে তরুণদের জন্য আয়োজিত ওয়ান বারা ইভেন্ট একটি অসাধারণ প্রজেক্ট। আমাদের তরুণ প্রজন্ম যাতে যথাযথভাবে তাদের মেধা ও মননের বিকাশ ঘটাতে সক্ষম হয়, সেজন্য আমরা ইয়ূথ সার্ভিসে বিপুল অর্থ বিনিয়োগ করে চলেছি।
চিলড্রেন সার্ভিস বিষয়ক কেবিনেট মেম্বার, কাউন্সিলর ওলিউর রহমান বলেন, অক্টোবরের হাফ টার্মের ছুটির সময় কিশোর তরুণদের জন্য বহু ধরনের কর্মসূচি পরিচালিত হয়েছে। আমাদের উঠতি বয়সী ছেলেমেয়েরা এসব কর্মসূচিতে অংশ নিয়েছে বলে আমি আশাবাদি। বারায় কিশোর তরুণদের জন্য কোথায় কোন ধরনের সার্ভিস রয়েছে, সেসম্পর্কে বিস্তারিত জানতে হলে ০২০ ৭৩৬৪ ৪০১৯ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button