শেখ হাসিনা তারেক রহমানের বিরুদ্ধে প্রলাপ বকছেন : জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম যুক্তরাজ্য

Ainjibiঅবৈধ আওয়ামী সরকারের প্রধান শেখ হাসিনা ও তার অনির্বাচিত পারিষদ বিএনপির সিনিওর ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে সীমাহীন মিথ্যাচার করছে। দায়ের করছে একের পর এক মিথ্যা মামলা। তারেক রহমানের বাধঁভাঙ্গা জনপ্রিয়তায় এখন খোদ শেখ হাসিনাই দিশেহারা হয়ে তারেক রহমানের বিরুদ্ধে প্রলাপ বকছেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম যুক্তরাজ্য শাখার উদ্যোগে বুধবার রাতে পুর্ব লন্ডনের সোনারগাও রেষ্টুরেন্টে বিএনপির সিনিওর ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বাংলাদেশের একুশ শতকের রাজনীতির ময়দানে তৃনমূল রাজনীতির প্রবক্তা এবং প্রশিক্ষিত রাজনৈতিক কর্মী গড়ার অগ্রনায়ক তারেক রহমান। কৃষি, তথ্যপ্রযুক্তি থেকে শুরু করে কৃষিতে নতুন বিপ্লব তথা বাংলাদেশের ইতিবাচক রাজনীতির ধারার কান্ডারী তারেক রহমান। বাংলাদেশকে একটি আত্বনির্ভরশীল জাতি গড়ে তুলবার লালিত স্বপ্ন নিয়ে তারেক রহমান ইউনিয়ন প্রতিনিধি সভা শুরু করার নতুন ধারা আজ বাংলাদেশের মানুষের মুখে মুখে। তৃনমূল থেকে নেতৃত্ব তুলে এনে রাজনীতিকে আক্ষরিক অর্থেই করেছেন তিনি সব মানুষের।
বক্তারা,বাংলাদেশ রাষ্ট্রের জবর দখলবাজ শেখ হাসিনার সমালোচনা করে বলেন,একটি রাজনৈতিক সংগঠনের প্রধান আরেকজন  জাতীয় নেতার বিরুদ্ধে  বালখিল্যসুলভ,অসত্য,কুরুচীপুর্ন,অমার্জিত বক্তব্য সম্পুর্ন অরাজনৈতিক ভাষায় তুলে ধরেছে,রাজনৈতিক কর্মী হিসেবে,আইনজীবি হিসেবে তাদের সেসব কুরুচীপুর্ন বক্তব্য খন্ডন বা প্রতিবাদ  আসলে আমাদের কাছে নিতান্তই লজ্জার।
দেশ আজ চরম ক্রান্তি লগ্নে উপনীত।শেখ হাসিনা,তার পুত্র জয় এবং  পরিবারের অপরাপর সদস্য এবং বর্তমান বাকশালী ও জবর দখলবাজদের রাষ্ট্রীয় দুর্নীতি আর অনাচার,লুটপাটে বারবার বিশ্বমিডিয়ার নেতিবাচক  শিরোনাম হচ্ছে বাংলাদেশ।এই দখলবাজ হাসিনা এন্ড কোং লিমিটেডের  আমলে পদ্মা সেতু,হলমার্ক সহ রাষ্ট্রীয় লুটপাট আর সরকারের শীর্ষ পর্যায়ের ঘুষ-চাদাঁবাজির ঘটনা আর সীমাহীন  কেলেংকারী ,দুর্নীতি এখন বাংলাদেশকে বিশ্ব দরবারে নেতিবাচক রুপে পরিনত করে তুলেছে। বেগম খালেদা জিয়ার শান্তিপুর্ন সমাবেশেও ছাত্রলীগের গুন্ডারা প্রশাসনের মদদে বাধা দিচ্ছে।
বুধবারও পুরনো ঢাকার বকশিবাজার এলাকায় জড়ো হওয়া বিএনপির নেতাকর্মীদের ওপর পুলিশ ও ক্ষমতাসীন ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। গত মঙ্গলবার পুর্ব লন্ডনের আলতাব আলী পার্কে সেচ্ছসেবক দলের শান্তিপুর্ন সমাবেশ চলার সময় হামলা চালায় আওয়ামীলীগের সন্ত্রাসীরা। তারা এসময় নারীদের ঢাল হিসেবে ব্যাবহার করে। যুব মহিলা লীগ নামধারী প্রশিক্ষিত সন্ত্রাসীদের হাতে রড সহ ছবি প্রকাশিত হয়েছে সামাজিক সাইটগুলোতে। আমরা  নোংরামী এবং অসামাজিক কর্মকান্ডের দায়ে কমিউনিটিতে চিহ্নিতদের রাজনৈতিক ঢাল হিসেবে ব্যাবহারের এই নষ্টামীর তীব্র নিন্দা জানাচ্ছি।
আইনজীবি ফোরামের সভায় বক্তারা বলেন,বাংলাদেশের মানুষ হিসেবে এসব আমাদের জন্য অত্যান্ত লজ্জার । শেখ হাসিনা এবং তার পরিবার এবং তাদের দোসরদের সীমাহীন দুর্নীতি বাংলাদেশকে বিশ্বের দরবারে আজ দুর্নীতিবাজ রাষ্ট্র হিসেবে পরিচিত করে তুলেছে।আওয়ামী দু:শাসনের এসব দোসররা নিজেদের কেলেংকারী আর অনাচার ঢাকবার জন্য বাংলাদেশের কোটি মানুষের প্রিয় নেতা জনাব তারেক রহমানের বিরুদ্ধে উদ্দেশ্যমুলক অসত্য অপপ্রচার করছে।বাংলাদেশ থেকে শুরু করে এই লন্ডনে বসেও চলছে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক নেতা  জনাব তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার ও বিপুল বিনিয়োগের ষড়যন্ত্র।এই সরকারের আমলে তারেক রহমানের বিরুদ্ধে স্বয়ং রাষ্ট্রীয়ভাবে অনেক চেষ্টা তদবির করেও বিন্দুমাত্র কোন দুর্নীতির অভিযোগ আদালতে বা বাংলাদেশের প্রচলিত আইনে প্রমান করতে পারেনি।
বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে যে মামলা দেয়া হচ্ছে তা যে শতভাগ রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত তা বোধকরি আর বলবার অপেক্ষা রাখে না।  তারেক রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করে সরকার এটা প্রমাণ করলো যে, সরকার তারেক রহমানের ভয়ে আতংকিত। এই মহাসঙ্কটময় মুহূর্তে দেশকে বাঁচাতে, দেশের জনগণকে বাঁচাতে, দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে রক্ষা করতে, দেশের ধ্বংস প্রাপ্ত অর্থনীতিকে বাঁচাতে যার যার অবস্থান থেকে সরকারের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যেতে হবে। বিদেশী এক রাষ্ট্রের প্রেতাত্তা এই অবৈধ দখলবাজ হাসিনা এন্ড কোং লিমিটেড আমাদের প্রিয় মাতৃভূমিকে বিশেষ এক দেশের অঙ্গরাজ্য বানাতে চায়। এই চক্রান্তের বিরুদ্ধে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে হানাদার বর্গী মুক্ত বাংলাদেশ গড়তে আন্দোলনের বিকল্প নেই।
জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম যুক্তরাজ্য শাখার আহবায়ক ব্যারিষ্টার তারেক বিন আজিজের সভাপতিত্বে ও সদস্য সচিব সলিসিটর বিপ্লব পোদ্দারের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস।
বিশেষ অতিথি ছিলেন তারেক রহমানের মানবাধিকার বিষয়ক উপদেষ্টা ব্যারিষ্টার এম এ সালাম, প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়সর এম আহমদ। বিশেষ অতিথি সিলেট যুক্তরাজ্য বিএনপির সি. সহ-সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, আইনজীবি ফোরাম নেতা ব্যারিষ্টার তমিজ উদ্দীন, ব্যারিষ্টার আরমান রফিক, ব্যারিষ্টার মুজিবুর রহমান, ব্যারিষ্টার কামরুজ্জামান, ব্যারিষ্টার এম এ হাফিজ, ব্যারিষ্টার ইলিয়াস, ব্যারিষ্টার হামিদুল হক আফিন্দি লিটন, ব্যারিষ্টার আলিমুল হক লিটন, সলিসিটর একরাম মজুমদার ইমিগ্রেশন এডভাইজার কুমকুম আক্তার, যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি তাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম মামুন, দফতর সম্পাদক ড মুজিবুর রহমান, প্রচার সম্পাদক এম এ কাইয়ুম,যুবদলের আহবায়ক দেওয়ান মুকাদ্দেম চৌধুরী নিয়াজ,সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবুল হোসেন, সদ্য কারামুক্ত তরুন দলের যুগ্ম আহবায়ক অলিউর রহমান ফাহিম, আলকু মিয়া প্রমুখ। কোরআন তেলাওয়াত করেন মাওলানা শামীম আহমদ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button