নিউপোর্ট যুবলীগের প্রতিবাদ সভা

Newportবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ ও জাতীয় সংগীতকে নিয়ে খালেদা জিয়া, তারেক রহমান ও যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দ কর্তৃক কটাক্ষপূর্ণ ও নিন্দনীয় বক্তব্যের প্রতিবাদে নিউপোর্ট যুবলীগ সোমবার কোহিনুর রেস্টুরেন্টে এক প্রতিবাদ সভার আয়োজন করে।
নিউপোর্ট যুবলীগের সভাপতি মুহিবুর রহমানের সভাপতিত্বে ও নিউপোর্ট যুবলীগের সাধারণ সম্পাদক প্রাক্তন ছাত্রনেতা মো: ফখরুল ইসলাম ও যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনহার মিয়া ও নিউপোর্ট যুবলীগের যুগ্ম সম্পাদক রুহুল আমিন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিউপোর্ট কমিউনিটির প্রবীন মুরব্বি নিউপোর্ট আওয়ামীলীগের সভাপতি শেখ মো: তাহির উল্লা। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইউকে’র কনভেনার, যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য, ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জননেতা মকিস মনসুর আহমেদ মকিস।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিউপোর্ট আওয়ামীলীগ এর  সাধারণ সম্পাদক মো: আব্দুল হান্নান, নজরুল ইসলাম,  প্রজন্ম ৭১ নিউপোর্ট শাখার সভাপতি, বেলায়েত হোসেইন খাঁন, সাজ্জাদ মিয়া, যুক্তরাজ্য যুবলীগের সদস্য নিউপোর্ট যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শাহ মো: শাফি কাদির, জাস্টিসস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ নিউপোর্ট শাখার সেক্রেটারী এম এ রউফ, বাবলু মিয়া,  নিউপোর্ট যুবলীগের সহ-সভাপতি আক্তার বখস।
প্রধান অতিথি শেখ মো: তাহির উল্লা বলেন যার জন্ম না হলে বাংলাদেশেরই জন্ম হতোনা, সেই বঙ্গবন্ধুকে নিয়ে তারেক জিয়ার এমন বক্তব্যে গোটা বাঙ্গালী জাতি আজ হতাশ। তিনি তারেক জিয়াকে বাংলাদেশে নিয়ে বিচারের সম্মুখীন করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি অনুরোধ জানান।
প্রধান বক্তা মকিস মনসুর আহমেদ তার বক্তব্যে বলেন বর্তমান সরকারের সাফল্যে ভীত হয়ে জনগণ বিচ্ছিন্ন বিএনপি রাজাকারদের রক্ষার লক্ষে সকল চেষ্টাই আজ ব্যর্থ, তাই তারা আজ আবোলতাবোল বক্তব্য দিচ্ছে। তিনি তারেক জিয়াকে জাতির কাছে ক্ষমা চেয়ে তার বক্তব্য প্রতাহারের দাবি জানান।
সভায় উপস্থিত ছিলেন নিউপোর্ট যুবলীগের সাংগঠনিক সম্পাদক সিতাব আলী, নিউপোর্ট যুবলীগের সাংগঠনিক সম্পাদক কবির মিয়া, আব্দুল হক, আশরাফুল ইসলাম, শাহজান মিয়া, রহিম বাবুল, চুরুক মিয়া, সুমন আলী প্রমুখ নেতৃবৃন্দ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button