আইকন কলেজের উদ্যোগে সেরা শিক্ষার্থী সংবর্ধনা

Icon Collegeলন্ডনের আইকন কলেজ অব টেকনোলজী এন্ড ম্যানেজম্যান্ট প্রতিবছরের মতো এবারে ক্রিস্টমাস পার্টি ও হ্যাপি নিউ ইয়ার এবং সেরা শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।
আইকন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. নুরুন নবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শ্যাডে এডুকেশন মিনিস্টার, বর্তমান ট্রেজারী সিলেক্ট কমিটির সদস্য বেথনাল গ্রীন এন্ড বো আসনের এমপি রোশনারা আলী।
প্রধান অতিথির বক্তব্যকালে রোশনারা আলী এমপি বলেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যত। তাদের শিক্ষাদানের মাধ্যমেই একটি জাতিকে সামনের দিকে এগিয়ে নেওয়া সম্ভব। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে আইকন কলেজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউকে বাংলা প্রেস ক্লাবের আহবায়ক রেজা আহমেদ ফয়সল চৌধুরী শোয়াইব, জনমত প্রধান সম্পাদক সৈয়দ নাহাস পাশা, লন্ডন বাংলা প্রেস কাবের সাধারণ সম্পাদক এমাদ চৌধুরী, বাংলাদেশ সেন্টারের সহ সভাপতি মুহিবুর রহমান, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের প্রাক্তন ডেপুটি লিডার রাজন উদ্দিন জালাল, প্রফেসর রেজা জোয়াদা প্রমুখ।
বক্তারা বলেন, আইকন কলেজ বৃটেনে আধুনিক শিক্ষা প্রসারে কাজ করে যাচ্ছে।  দীর্ঘ সময় ধরে কমিউনিটি সহ আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়ে আসা এই কলেজ শিক্ষার্থীদের শিক্ষাদানে যথেষ্ট সচেষ্ট।
অনুষ্ঠানে আইকন কলেজের বিভিন্ন ডিপার্টমেন্টে সেরা শিক্ষার্থীদের বেস্ট এচিভার এওয়াার্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রচুর শিক্ষার্থীসহ কলেজের বিভিন্ন ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন ও নৈশ ভোজের মাধ্যমে সমাপ্তি হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button