খালেদা জিয়া বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন : হানিফ

Hanifআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম বলেছেন, খালেদা জিয়ার বক্তব্য অসত্য ও মিথ্যাচারে ভরপুর। তিনি বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন। তিনি বলেন, সংবিধান ও গণতন্ত্র রক্ষায় ৫ জানুয়ারি নির্বাচন করতে হয়েছে। ওনাকে বার বার নির্বাচনে আসার আহ্বান জানানো হয়েছে। কিন্তু নির্বাচনে আসেন নি।
বুধবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের পর রাজধানীর কাওরান বাজারে টিসিবি ভবনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন ।
হানিফ বলেন, আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্যে ব্যর্থ হয়ে খালেদা জিয়া মনোকষ্ট নিয়ে হারানো ভাবমূর্তি পুনরুদ্ধারের জন্য এ সংবাদ সম্মেলন করেছেন। উনি (খালেদা জিয়া) দেশের গণতন্ত্র ও সংবিধান চাননি। চেয়েছেন জামায়াত-শিবিরকে সাথে নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড করে সরকারের পতন ঘটাতে।
বিএনপির ঘোষিত কর্মসূচি পালনে সরকার বাধা দিবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ কোনো আন্দোলনে বাধা দেবে না সরকার। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি।
হানিফ বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে যত কঠোর হওয়া দরকার তত কঠোর হবে সরকার। সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশে গণতন্ত্র ও শান্তি প্রতিষ্ঠা করা যায় না।
বিএনপির নেতাদের মুক্তি প্রসঙ্গে হানিফ বলেন, তাদের আইনী পক্রিয়ার মাধ্যমেই মুক্তি পেতে হবে। তারা যদি বাসে আগুন দিয়ে মানুষ হত্যার সাথে জড়িত হয়ে থাকে তাহলে তাদের কিভাবে মুক্তি দেয়া যাবে?

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button