‘ইউনুস সাহেব চুপ কেন? বাপের ব্যাটা হলে প্রতিবাদ করুন’

Motiaকৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিবিসি ওয়ার্ল্ড সার্ভিসের উদ্ধৃতি দিয়ে বলেছেন, ‘গ্রামীণ ব্যাংকের লোনের টাকা পরিশোধ করতে গিয়ে বাংলাদেশের দরিদ্র মানুষকে কিডনি, লিভার, চোখসহ অঙ্গ বিক্রি করতে হয়েছে। এখন ইউনুস সাহেব চুপ করে আছেন কেন? বাপের ব্যাটা হলে এর প্রতিবাদ করুন।
কৃষিমন্ত্রী ১৪ নভেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় শেরপুরের নকলা উপজেলায় ক্ষতিগ্রস্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণকালে এক সমাবেশে একথা বলেন।
বিরোধীদলীয় নেতার কঠোর সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, ইউনুসকে তিনি মাথায় তুলে রাখবেন বলে ওয়াদা করেছেন। হেফাজত আর জামায়াতের মত দুই খুনী পার্টি আর সুদখোরকে নিয়ে তিনি ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন। তার এ স্বপ্ন সফল হবে না।
এ সময় মন্ত্রীর সাথে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, সিভিল সার্জন ডা: নারায়ন চন্দ্র দে এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ দিন মন্ত্রী মসজিদ মাদ্রাসাসহ ৪১ টি প্রতিষ্ঠানের প্রতিটিতে এক বান্ডিল করে টিন, ৩ হাজার টাকা, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩ জনকে ১২ হাজার টাকা এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় হতে প্রাপ্ত অনুদানের ২০ হাজার টাকার চেক ৬টি প্রতিষ্ঠান প্রধানের হাতে তুলে দেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button