মিল্কি হত্যাকান্ড একটি বিচ্ছিন্ন ঘটনা : যুবলীগ

যুবলীগ নেতা মিল্কি খুনের ঘটনাকে বিচ্ছিন্ন একটি ঘটনা অভিহিত করে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন,  যুবলীগে কোন সন্ত্রাসের স্থান নেই। প্রয়োজন হলে যুবলীগ থেকে এক’শ নেতা কর্মীকে বহিষ্কার করা হবে।
তিনি বলেন, হাতের পাঁচটি আঙ্গুল সমান নয়। পৃথিবীর ৮ হাজার কোটি মানুষের মধ্যে একজনের চেহারার সাথে অন্যজনের চেহারার কোন মিল নেই। তেমনি যুবলীগেও অনেক মতের, অনেক পথের লোক রয়েছে। এটি রাজনীতির একটি অংশ। তারপরেও যুবলীগের কোন সদস্যের বিরুদ্ধে অভিযোগ ওঠা মাত্র আমরা ব্যাবস্থা নিয়েছি।
বঙ্গবন্ধুর সহধর্মনী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৩তম জন্মদিন উপলক্ষ্যে বঙ্গবন্ধু এভিনিউ যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনটি আয়োজিত এক মিলাদ মাহ্‌ফিলে সভাপতির বক্তৃতায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এ কথা বলেন।
ওমর ফারুক বলেন, মিল্কি হত্যার ঘটনায় যুবলীগকে ঢালাও ভাবে সমালোচনা করা যাবে না। লেখক, সাংবাদিক, সাহিত্যিক, পুলিশ, চিকিৎসক, বুদ্ধিজীবিসহ সমাজের সকল প্রতিষ্ঠানে ভাল এবং মন্দ উভয়ই আছে। তেমনি যুবলীগেও ভাল মন্দ থাকতে পারে। আমরা মন্দটা পরিহার করব। বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি আদর্শিক সংগঠন। ঢালাওভাবে যুবলীগকে সমালোচনা না করার জন্য সংবাদিকদের তিনি অনুরোধ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি।
বক্তৃতা করেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য শহিদ সেরনিয়াবাদ, সিরাজুল ইসলাম মোল্লা, মজিবুর রহমান চৌধুরী, মোঃ ফারুক হোসেন, আতাউর রহমান আতা, এডভোকেট বেলাল হোসাইন, সাহজাহান ভূইয়া মাখন,যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, মহানগর উত্তর যুবলীগ সভাপতি মাঈনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, মহানগর দক্ষিন যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button