হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নির্বাচন সম্পন্ন

Habigonjবিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল শনিবার জেলার সর্ববৃহৎ ব্যবসায়ী সংগঠন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ২০১৪-এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে অর্ডিনারী গ্রুপে দেওয়ান-মোতাচ্ছির প্যানেলের ৭জন ও কামরুল-সেলিম প্যানেলের ৫জন প্রার্থী বিজয়ী হয়েছেন। এসোসিয়েট গ্র“পে ১ম বারের মত প্যানেল ভিত্তিক প্রতিদ্বন্ধিকারী জনি- শিবু-আনিস প্যানেলের ৬ প্রার্থীই বিজয়ী হয়েছেন।
অর্ডিনারী গ্রুপ থেকে দেওয়ান -মোতাচ্ছির প্যানেলের বিজয়ী প্রার্থীরা হলেন, মোতাচ্ছিরুল ইসলাম তার প্রাপ্ত ভোট সংখ্যা ৬৪৪। মোঃ দেওয়ান মিয়া, তার প্রাপ্ত ভোট সংখ্যা-৪৫৯। মোঃ মিজানুর রহমান, তার প্রাপ্ত ভোট সংখ্যা ৫৬০। মোঃ ফখরুল আলম বাবুল, তার প্রাপ্তভোট সংখ্যা-৫১৩। এন এম ফজলে রাব্বি রাসেল তার প্রাপ্ত ভোট সংখ্যা ৪৪৯। দুলাল সূত্রধর, তার প্রাপ্ত ভোট সংখ্যা ৪৪২। মোঃ নাছির উদ্দিন, তার প্রাপ্ত ভোট সংখ্যা ৪৬৩।
কামরুল-সেলিম প্যানেল থেকে বিজয়ীরা হলেন, আতাউর রহমান সেলিম, তার প্রাপ্ত ভোট সংখ্যা ৫৭৮। মশিউর রহমান শামীম, তার প্রাপ্ত ভোট সংখ্যা ৬০৬। কাজী কামরুল আহমেদ, তার প্রাপ্ত ভোট সংখ্যা-৫৭০। মোঃ মিজানুর রহমান শামীম, তার প্রাপ্ত ভোট সংখ্যা-৫০৩। ডাঃ মোঃ আহমুদুর রহমান আবদাল, তার প্রাপ্ত ভোট সংখ্যা-৫৫২।
এসোসিয়েট গ্রুপ থেকে জনি-শিবু-আনিস প্যানেল থেকে বিজয়ীরা হলেন, কাউছার আহমেদ চৌধুরী জনি, তার প্রাপ্ত ভোট সংখ্যা ২৩৮। জয়নাল আবেদীন, তার ভোট সংখ্যা-  ২০৭। এস এম হেমায়েত উল্লাহ রিজু, তার প্রাপ্ত ভোট সংখ্যা ২০৪। অজয় বিক্রম দাস শিবু, তার প্রাপ্ত ভোট সংখ্যা ১৯৫। শেখ আনিসুজ্জামান, তার প্রাপ্ত ভোট সংখ্যা ১৭৮, সোহেল রানা তালুকদার, তার প্রাপ্ত ভোট সংখ্যা১৬৩।
বিজয়ী ১৮ জন সদস্যের মধ্য থেকে কিছুদিনের মধ্যেই চেম্বার অব কর্মাসের প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও জুনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। হবিগঞ্জ সরকাী উচ্চ বিদ্যালয়ের একটি ভবনে গতকাল শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত  হয়। নির্বাচনটি পরিচালনা করেন, নির্বাচন পরিচালনা বোর্ডের  চেয়ারম্যান মর্তুজা ইমতিয়াজ, সদস্য আলমগীর খান ও আব্দুল কাদির লিটন। নির্বাচন পরিচালনা বোর্ডকে সহ-যোগিতা করেন নির্বাহী ম্যাজিস্টেট মেহেদী হাসানের নেতৃত্বে প্রশাসনের কর্মকর্তা ও হবিগঞ্জ সদর থানার পুলিশ। নির্বাচনে অর্ডিনারী গ্র“পের মোট ৯৬৪টি ভোটের মধ্যে কাস্ট হয় ৯১৮টি। বাতিল হয় ২১টি। এসোসিয়েট গ্র“পের মোট ৩১৩টি ভোটের মধ্যে কাস্ট হয় ২৯০টি। বাতিল হয় ৪টি। নির্বাচনে অর্ডিনারী গ্র“পের ১২টি পদের বিপরীতে এ দুটি প্যানেল থেকে প্রতিদ্বন্ধিতা করেন ১২ জন করে মোট ২৪ জন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করেন একজন। এসোসিয়েট গ্র“পের ৬টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করেন ১২ জন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button