নাজির বাজার ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের ইফতার মাহফিল সম্পন্ন

Nazir Bazarটাওয়ার হেমলেটস্ এর নির্বাহী মেয়র লুৎফুর রহমান বলেছেন, সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে মানব দরদীরা যদি সহযোগিতার হাত প্রসারিত করে দেন তবে সামজে হিংসা, হানাহানি, বিদ্বেষ থাকবে না। প্রত্যেকটি ভালো কাজে আমাদের উচিত প্রতিযোগিতা করা এবং অপরকে উৎসাহিত করা। মেয়র লুৎফুর রহমান বলেন, প্রবাসীরা যদি দেশের গরীব, অসহায়, শিক্ষা, স্বাস্থ, চিকিৎসা সহ অন্যান্য ক্ষেত্রে যারা সত্যিকার অর্থেই বঞ্চিতদের কল্যাণে যদি এগিয়ে আসেন এবং খোলামনে তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন, তবে এর মাধ্যমে দেশ যেমন উপকৃত হবে, তেমনি ভবিষ্যৎ প্রজন্মও নিজেদের সঠিক মানুষ হিসেবে তৈরী করতে পারবে।
তিনি গত ৭ জুলাই সোমবার পূর্ব লন্ডনের রয়েল রিজেন্সী হলে নাজিরবাজার ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট এর ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
বিশিষ্ট সমাজসেবী, ট্রাস্ট চেয়ারম্যান মোশাহিদ হোসাইনের সভাপতিত্বে, এম এ আলী ও রাহিন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য সফররত দক্ষিণ সুরমার প্রবীণ ব্যক্তিত্ব, শিক্ষানুরাগী ও সমাজসেবী আব্দুল ওহাব খান, এটিএন বাংলার সিইও হাফিজ আলম বকস্, ম্যানেজিং ডাইরেক্টর ছুফি মিয়া, নাজির বাজার ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট এর উপদেষ্টা শিক্ষাবিদ শাহ ফারুক, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী জেএমজি এয়ার কার্গোর সত্ত্বাধিকারী মনির আহমদ, প্রবাসী বালাগঞ্জ ওসমানী নগর আদর্শ উপজেলা সামতি ও ট্রাস্ট এর সাবেক চেয়ারপার্সন অধ্যাপক মাসুদ আহমদ, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও জাকারিয়া সিটির ম্যানেজিং ডাইরেক্টর সাঈদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী এম এ সালমান জেপি, বিশিষ্ট সমাজসেবী আব্দুল বারী, নিউহাম ওয়েল ফেয়ার ট্রাস্ট এর চেয়ারম্যান লাকি মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আহমদ আলী, এম এ শাহিদ প্রমুখ।
মোঃ আবু ছায়্যিদ এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের শুরুতে রমজানের তাৎপর্য শীর্ষক বক্তব্য রাখেন মুফতি মাওলানা আব্দুল ওদুদ।
বক্তব্য রাখেন আবুল কালাম, আবেদ চৌধুরী, আফজল হোসেন।
উপস্থিত ছিলেন, এনামুল হক, ফয়জুল হক ইকবাল, ইলিয়াস আলী, ইকবাল হোসাইন, ট্রাষ্ট এর প্রেস এন্ড পাবলিটি সেক্রেটারী এনাম চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা নাজির বাজার ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাষ্ট গঠন একটি সময়োপযোগী উদ্যোগ অভিহিত করে বলেন, সমাজের কল্যাণে, মানবতার কল্যাণে এমন উদ্যোগের মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন সম্ভব। সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে এমন কল্যাণ ধর্মী কাজে এগিয়ে আসি তবে মানুষের দুঃখ-দুর্দশার লাগব হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র লুৎফুর রহমানের হাতে ট্রাস্টি আবেদন ফরম তুলে দেন চেয়ারপার্সন মোশাহিদ হোসাইন ও সেক্রেটারী মনির আহমদ।
মেয়র লুৎফুর রহমান নাজির বাজার ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট এর ট্রাস্টি হওয়ার ঘোষনা দেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button