ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে ৫ জন নিহত

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় একই পারিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার ইসলামবাদ (গোগদ) নামক স্থানে।
জানা যায়, বিকেল ৫টার দিকে উপজেলার ইসলামাবাদের গোগদ নামক স্থানে সিলেটগামী সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যান। গুরুতর আহতদের মধ্যে একজন সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অপর একজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
নিহতরা হলেন উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পতৈউড়া গ্রামের শাহজাহান মিয়া (৪০), তার স্ত্রী রওশন আরা (৩৫), ছেলে আশরাফুল (০৮), মেয়ে রত্মা (০৬) এবং সিএনজি চালক দেওড়া গ্রামের হাসেম মিয়া (২০)।
সড়ক দুর্ঘটনার পর ওই মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এসময় রাস্তার উভয় পাশে কয়েক কিলোমিটারজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করতে সক্ষম হলেও এর চালক পালিয়ে যায়।
এ ব্যাপারে  সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদের সাথে যোগাযোগ করলে তিনি পাঁচজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button