গাজিপুর নির্বাচনে বিজয়ে যুক্তরাজ্য হেফাজতের শোকরিয়া ও দোয়া মাহফিল

Bishwaগাজিপুর নব গঠিত সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে ১৮ দলের সমর্থক প্রাথীর বিজয়ে হেফজাতে ইসলাম যুক্তরাজ্য ও আয়ারল্যান্ড শাখা আয়োজিত শুক্রিয়া সমাবেশে এবং দোয়া মাহফিলে বক্তারা বলেন, বাংলাদেশের মানুষ ইসলাম বিদ্বেষী গণহত্যাকারীদের প্রত্যাখান শুরু করেছে। আগামীতে আরো কঠিন পরণতি অপেক্ষ করছে ইসলাম বিদ্বেষী ও আলেম হত্যাকারীদের জন্য। যারা রাজপথে আলেম ওলামা হত্যা করে তাদেরকে বাংলাদেশের ধর্মপ্রাণ মানুষ কখনো সমর্থন করে না। এর প্রমান ইতোমধ্যে ৫ সিটি কর্পোরেশনের নির্বাচনে পাওয়া গেছে। যুক্তরাজ্য ও আয়ারল্যান্ড হেফাজতে ইসলামের পক্ষ থেকে আল্লাহর শোকরিয়া ও জ্ঞাপন করে বাংলাদেশের মানুষকে অভিনন্দন জানিয়েছেণ।
গত ৭ জুলাই পূর্ব লন্ডনের আল হুদা সেন্টার মিলনায়তনে তাৎক্ষণিক আয়োজিত সমাবেশে বক্তারা আরো বলেন, রাজপথে আলেম ওলামাকে হত্যা করার পর জাতীয় সংসদে দাড়িয়ে সরকার প্রধানের পক্ষ থেকে উপহাস করা হয়। আলেম ওলানার রক্তে রঞ্জিত রাজপথকে সরকার প্রধান রং মাখিয়ে শূয়ে থাকার সঙ্গে তুলনা কর উপহাস করেছেণ। এই উপহাসের জবাব গাজিপুরবাসী কিছুটা দিয়েছে। আগামীতে সারা দেশের মানুষ এর জবাব দিতে প্রস্তুত রয়েছে। বক্তারা বলেন, ৫ মে রাতে মতিঝিলে গণত্যার শিকার হয়ে যারা শহীদ হয়েছেন, এর আগে গুলিস্তান বায়তুল মোকাররম এলাকায় হায়েনাদের আক্রমনে যারা শহীদ হয়েছেন তাদের রুহ বাংলাদেশের ধর্মপ্রান মানুষের দিকে তাকিয়ে রয়েছে। তাদের রুহ চিৎকার করে বলছে, আল্লাহর নবীর ই্জ্জত রক্ষার জন্য আমরা শহীদ হয়েছি। আমাদের রক্তের সঙ্গে বাংলাদেশের ইমানদার মানুষ বেঈমানী করতে পারে না। বাংলাদেশের মানুষ শহীদদের রক্তের সঙ্গে কখনো বেইমানি করে না। বক্তারা বলেন, ক্ষমতায় আসার আগে যারা ইসলামের লেবাস ধারন করে মানুষকে ধোকা দেয়, ক্ষমতায় এসে তারা ইসলামের বিরুদ্ধে অবস্থান নেয়। এর প্রমান হচ্ছে বর্তমান ইসলাম বিদ্ধেষী সরকার।
হেফাজতে ইসলাম যুক্তরাজ্য ও আয়ার-এর সভাপতি অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত শোকরিয়া ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হেফজাতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিব। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন হেফজাতে ইসলাম ইউরোপের আমীর মুফতি শাহ সদর উদ্দিন। হেফাজতে ইসলাম ইউকের সদস্য সচিব মাওলানা সৈয়দ তামিম আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম ইউরোপের সমন্বয়কারী মাওলানা শুয়াইব আহমদ, হেফাজতে ইসলাম নেতা বিশিষ্ট আলেমেদ্বীন মুফতি আব্দুল মুনতামিক, মাওলানা ছাদিকুর রহমান, মাওলানা সৈয়দ নাঈম আহমদ, মাওলানা শাহ মিজানুল হক, মুফতি হুছেইন মোহাম্মদ সুলতান,  হাফিজ হোসাইন আহমদ বিশ্বনাথি, মাওলানা হিফজুল করিম মাশুক, মাওলানা তাযিদুল ইসলাম, মাওলানা আশফাকুর রহমান, মাওলানা জাবির আহমদ, মাওলানা নূফাইস আহমদ, মাওলানা আনিছুর রহমান, মাওলানা ফখরুদ্দিন বিশ্বনাথি, মো: আবদুল করিম উবায়েদ  প্রমূখ।  এছাড়া হেফাজতে ইসলামের যুক্তরাজ্য শাখার বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেণ।
বক্তারা বলেন , ইসলাম বিদ্বেষীদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাদের পরাজয়ের পর ইসলাম ও জাতীয়তাবাদী শক্তির ঐক্য ফাটল ধরানের অপচেস্টা চালানো হবে। এই অপচেস্টার বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। যে কোন মূল্যে ইসলামী শক্তির ঐক্যকে আরো সুদৃঢ় করে আগামী জাতীয় নির্বাচনে ইসলাম বিদ্ধেষীদের কঠোর জবাব দেয়ার প্রস্তুতি নিতে হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button