দুই এক দিনের মধ্যে সাঈদীর চূড়ান্ত রায়: গণপূর্ত মন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। মহান স্বাধীনতা যুদ্ধে মিরসরাই থেকে উপজেলা ভিত্তিক সর্বোচ্চ সংখ্যক মুক্তিযোদ্ধা অংশগ্রহণ করেছে। মিরসরাইসহ সারা দেশকে কলঙ্কমুক্ত করতে যুদ্ধপরাধীদের বিচার কাজ চলছে। আগামী দুই একদিনের মধ্যে যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর চূড়ান্ত রায় হবে।
শুক্রবার বিকেলে চট্টগ্রামের মিরসরাই উপজেলার মিঠানালা রামদয়াল বহুমুখী উচ্চ বিদ্যালয় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, মিঠানালা স্কুলে জরাজীর্ণ ভবন ভেঙে চারতলা নতুন ভবন করা হবে। মিরসরাই উপজেলাতে পৃথক দু’টি আবাসন স্থাপন করা হবে।
ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মিঠানালা রামদয়াল বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শরীফ উদ্দিন শোভনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংকের চেয়ারম্যান ড. আবুল বারাকাত, বসুন্ধরা গ্রুপের পরিচালক রফিকুল ইসলাম, জনতা ব্যাংকের ডিএমডি মো.  ইফতেখারজুজ্জামান, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয়ের উপ-সচিব আবুল কালাম আজাদ, সুপ্রিম ট্রেডিং কর্পোরেশনের চেয়ারম্যান আবুল হোসেন মো. ফিরোজ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button