বার্মিংহামে ওয়েষ্ট মিডল্যান্ডস যুবদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Probashওবায়দুল কবীর খোকন, বার্মিংহাম : গত ৩০ ই জুলাই মঙ্গলবার সন্ধ্যা ৭টা বার্মিংহামের স্মলহিথের কভিট্রি রোডস্থ স্থানীয় একটি রেষ্ঠুরেন্টে ওয়েষ্ট মিডল্যান্ড যুবদলের সভাপতি জালাল উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী সৈয়দ শাফায়েত করিম পারভেছের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বার্মিংহাম সিটি কাউন্সিলের সাবেক প্রিন্সিপাল  অফিসার ও বিএনপি নেতা ফয়েজ উদ্দিন এমবিএ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের বার্মিংহাম শাখার সভাপতি ও ১৮ দলের সেক্রেটারী মাওলানা এনামুল হাসান ছাবীর ও জমিয়তে উলামায়ে ইসলামের বার্মিংহামের সভাপতি মাওলানা এখলাছুর রহামান। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বার্মিংহাম বিএনপি’র সভাপতি জালাল উদ্দিন চৌধুরী।
সভায় বক্তারা বলেন , তত্তাবধায়ক সরকার ব্যবস্থায় পুনরায় ফিরিয়ে এনে বাংলাদেশে সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে সরকারের প্রতি অনুরোধ জানান । তার সাংবাদিক মাহমুদুর রহমানকে রিমান্ডে নিয়ে নির্যাতন করাার তীব্র নিন্দা জানান এবং তাকে অনতিবিলম্বে নি:শর্ত মুক্তি দিতে সরকারের প্রতি আহবান জানান।
বক্তারা বাংলাদেশের নিরাপত্তার কথা উল্লেখ করে বলেন, দিনে-দুপুরে জন সম্মুখে মানুষকে ঠান্ডা মাথায় খুন করা হয় অথছ অপরাধীরা থাকছে ধরা ছোয়াঁর বাহিরে। জনগনের  নিরাপত্তার দায়িত্ব হচ্ছে সরকারের। নিরাপত্তার কথা চিন্তা করে সরকারকেই দেশের জনগনের জান-মালের নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।
সভায় ওয়েষ্ট মিডল্যান্ড যুবদলের সভাপতি জালাল উদ্দিন আহমদ যুক্তরাজ্য বিএনপি’র সহ যুব বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ার ওয়েষ্ট মিডল্যান্ড যুবদলের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়।
সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখন, ওয়েষ্ট মিডল্যান্ডস যুবদলের সহ সভাপতি শফিক আলী, মাসুক মিয়া, ওয়েষ্ট মিডল্যান্ডস যুবদলের যুগ্ম সম্পাদক চুন্নু মিয়া, জাসাসের বার্মিংহাম শাখার সেক্রেটারী ফয়সল আহমদ, ওয়েষ্ট মিডল্যান্ডস যুবদলের সাংগঠনিক সম্পাদক মজনু মিয়া, কবির আহমদ, আওলাদ হোসেন, সৈয়দ রুপন আলী, লুৎফর রহমান সুহেল, ইমরান আহমদ, বার্মিংহাম ছাত্রদলের সভাপতি শামীম আহমদ প্রমুখ।।
পরিশেষে বিশ্ব মুসলিম উম্মাহ্র শান্তি ও মুক্তি কামনায়  বিশেষ দোয়া করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button