১০৮ রানে অল আউট বাংলাদেশ

হংকংয়ের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপ ম্যাচে ১০৮ রানে অল আউট হয়ে গেছে বাংলাদেশ। পুরো ২০ ওভারও খেলতে পারেনি বাংলাদেশ। ১৬.৩ ওভারে স্বাগতিক দল গুটিয়ে যায়।
চার ব্যাটসম্যান ০ রানে আউট হন। আর মাত্র চার ব্যাটসম্যান দুই অঙ্কের রান সংগ্রহ করতে পেরেছিলেন। দলীয় রান ৯৬ থেকে ১০২-এ পৌঁছাতেই চলে যায় ৪ উইকেট।
শুরুতেই তামিম ইকবাল ও সাব্বির রহমান আউট হয়ে গেলেও আনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহীমরা দলকে খেলায় ফিরিয়ে আনার চেষ্টা করেন। কিন্তু নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকায় তাদের চেষ্টা তেমন ফলপ্রসূ হয়নি।
তানভির আফজালের করা দ্বিতীয় বলেই তামিম ০ রানে বোল্ড হয়ে যান। দলীয় রানও ছিল ০। এর চার বল পরেই বিদায় নেন সাব্বির রহমান। তিনি লেগ বিফোরের শিকার হন। তিনি ২ রান করেছিলেন। ফলে প্রথম ওভার শেষে বাংলাদেশের রান দাঁড়ায় ২ উইকেটে ৩। ১ রান এসেছিল অতিরিক্ত থেকে। এরপর হাল ধরেছিলেন আনামুল হক ও সাকিব আল হাসান। তারা দলীয় সংগ্রহ ৫০ পার করেন। কিন্তু আনামুল দুর্ভাগ্যজনকভাবে বিদায় নেন। তিনি ১৭ বলে ২৬ রান করেছিলেন। তারপর সাকিব ২৭ বলে ৩৪ করে আউট হন। মুশফিক বিদায় নেন ১৮ বলে ২৩ রান করে। মাহমুদুল্লাহ ৩ বলে ২ রান করে ফিরে যান। তারপর ফরহাদ রেজা ২ বলে কোনো রান না করেই সাজঘরের পথ ধরেন। আবদুর রাজ্জাকও আউট হন ০ রানে। তার পথ ধরেন রুবেল হোসেন (০)। সর্বশেষ ব্যাটসম্যান হিসেবে আল আমিন হোসেন ১ রানে করে আউট হন। আর নাসির হোসেন অপরাজিত থাকেন ১৪ রান করে।
আজ বৃহস্পতিবার চট্টগ্রামে টি-২০ বিশ্বকাপে বাছাই পর্বে টসে জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় হংকং।
আগামীকাল বিশ্বকাপের মূল পর্ব তথা সুপার ১০ শুরু হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button