মুক্তি পেয়েছেন মির্জা ফখরুল

Fokrulউচ্চ আদালত থেকে জামিন লাভের পর মঙ্গলবার সন্ধ্যায় কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সন্ধ্যা ৭টা ২০ মিনিটে কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে প্রধান ফটকের কাছে এসে পৌঁছালে বিএনপির নেতা-কর্মীরা ফুল দিয়ে ভারপ্রাপ্ত মহাসচিবকে অভিনন্দন জানায়।
এ সময় মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম, মেয়ে মির্জা সাফারুহ, দলের সহ দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, জেলার সাধারণ সম্পাদক সাইয়েদুল আলম বাবুল, সদর উপজেলা সাধারণ সম্পাদক সুরুজ আহমেদ, ঠাকুরগাঁও জেলা নেতা নম্র চৌধুরী, ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিরুজ্জামান খান শিমুল, বর্তমান কেন্দ্রীয় সহসভাপতি কামাল আনোয়ার আহাম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান খোকন, হামিদুর রহমান আজাদ, রাশেদুল আহসান, নুরুল হুদা নুরু, জেলা ছাত্রদল নেতা মনিরুল ইসলাম মনি, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা সাইরুল কবীর খানসহ আরো নেতা-কর্মীর সেসময় উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ১৬ মার্চ নিম্ন আদালতে হাজির হয়ে স্থায়ী জামিনের আবেদন করলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও মহানগর সদস্য সচিব আবদুস সালামকে জামিন না মঞ্জুর করে আদালত কারাগারে প্রেরণের আদেশ দেয়। রাতেই মির্জা ফখরুলকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুরে স্থানান্তরিত করে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button