আজাদ আলী- ইমু রহমান জুটি চ্যাম্পিয়ন

ওয়ারদিং বাংলাদেশী স্পোর্টস এসোসিয়েশনের ৪র্থ বেডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

বিপুল সংখ্যক ব্রিটিশ বাংলাদেশী ও নতুন প্রজন্মের দর্শকদের উপস্থিতিতে সাসেক্সে ওয়ারদিং বাংলাদেশী স্পোর্টস এসোসিয়েশনের উদ্যোগে ৪র্থবারের মত দ্বৈত বেডমিন্টন প্রতিযোগীতা গত ১৭ ফেব্রুয়ারী রবিবার স্থানীয় ওয়ারদিং স্পোর্স সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্টে শতাধিক খেলোয়াড় অংশনেন। ঘাম ঝরানো তীব্র প্রতিদ্বন্ধীতাপূর্ণ ফাইনাল খেলায় আজাদ আলী-ইমু রাহমান জুটি শাহিন ও শাইকুল জুটিকে অল্প ব্যবধানে পরিচিত করে চ্যাম্পিয়ান হয়। খেলায় তৃতীয় হন আতর ও মনিরুজ্জামান জুটি। খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন আজাদ আলী।
খেলা শেষে মো: বখতিয়ার খানের পরিচালনায় ও আব্দুল্লাহ মুকুলের সভাপতিত্বে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলেদেন স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ। এসময় চ্যাম্পিয়ন জুটিকে ট্রপি তুলেদেন ট্রপি দাতা মহান রেস্টুরেন্টের আছকর আলী ও বেঙ্গল রেস্টুরেন্টের আজিজ মিয়া। রার্নাআপ জুটিকে ট্রপি তুলেদেন ট্রপি দাতা চিলছা রেস্টুরেন্টের মো: আব্দুল ওয়াহিদ ও বেঙ্গল গ্রোচারির শেখ রাজু আহমদ। তৃতীয় স্থান অধিকারী জুটিকে ট্রপি তুলেদেন জাফরান রেস্টুরেন্টের ইসমাইল আলী ও সান রেস্টুরেন্টের আব্দুল মান্নান। ম্যান অব দ্যা টুর্নামেন্ট ট্রপি তুলেদেন সফিক রেস্টুরেন্টের সফিক মিয়া।
পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুল বাছিত বাদশা ফুটবল টুর্নামেন্টের পৃষ্টপোষক আব্দুল বাছিত বাদশা।
টুর্নামেন্টে ওয়ারদিং বাংলাদেশী স্পোর্টস এসোসিয়েশনের উপদেষ্ঠা কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম, আজাদ আলী, জাকারিয়া আহমেদ, ইমু রহমান, আজিজ শিকদার, শরিফ চৌধুরী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button