সিলেটে ৮ বিদ্রোহীকে বহিষ্কার করল আ.লীগ

সিলেটে উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী আট প্রার্থীকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করায় তাদের বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
বহিষ্কারদের মধ্যে তিন উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজন এবং ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজন রয়েছেন।
বহিষ্কৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকবর আলী ফখর।
এছাড়া রয়েছেন জকিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুছ আলী এবং জৈন্তাপুরে চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল আহমদ।
জৈন্তাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, বালাগঞ্জ উপজেলায় ওসমানী নগর থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও থানা কৃষক লীগের সভাপতি ইকবাল হোসেন মস্তান, কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শামসুল ইসলাম এবং  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী।
সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়েছে বলে জানানো হয়েছে জেলা আওয়ামী লীগে পক্ষ থেকে।
জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী জানান, শনিবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button