সিলেটকে পর্যটন নগরী হিসেবে ঘোষনা করা এখন সময়ের দাবী

Arifসিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, অপরুপ প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেটকে পর্যটন নগরী হিসেবে ঘোষনা করা এখন সময়ের দাবী। সিলেটের সৌন্দর্য উপভোগ করতে দেশ-বিদেশের বিভিন্ন স্থান থেকে পর্যটকরা ছুটে আসছেন প্রতিনিয়ত। সিলেটকে পর্যটন নগরী হিসেবে ঘোষনা করা এখন সময় এবং প্রাণের দাবীতে পরিণত হয়েছে।
সিলেটকে পর্যটন নগরীর ঘোষনার দাবীতে শনিবার প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর উদ্যোগে সিলেট টু শ্রীমঙ্গল শোভাযাত্রা পূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।
তিনি আরো বলেন প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ একটি স্বনামখ্যাত সামাজিক সংগঠন। এই সংগঠন সিলেট তথা বাংলাদেশের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত গরিব, অসহায়, ছিন্নমূল ও আর্থমানবতার কল্যাণে বিরামহীন কাজ করে চলেছে। গণমানুষের মৌলিক অধিকার অন্ন-বস্ত্র, শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, পরিবেশের উন্নয়ন ও শিল্প সংস্কৃতির কল্যাণে প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ নিঃস্বার্থভাবে ভূমিকা রেখে যাচ্ছে।
অনুষ্ঠানে প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের সভাপতি মোঃ জয়নুল হক এর সভাপতিত্বে ও জহুরুল হক রাসেল এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী ইসমাইল আলী আশিক, বিশিষ্ট সমাজসেবী তারেক আহমদ খান এবং বরেণ্য চিকিৎসক বাহার উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফারুক আহমদ, সহ সভাপতি আজাদুর রহমান, সিহাব আহমদ, যুগ্ম সম্পাদক আব্দুশ শাকুর, সাংগঠনিক সম্পাদক মকসুদ আহমদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, শাহজাহান, সমাজ সেবা সম্পাদক বদরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক শাহাল আল রাজী, অর্থ সম্পাদক উজ্জ্বল হোসেন, জৈন্তাপুর উপজেলা সভাপতি আশিকুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলার সভাপতি শফিকুল ইসলাম সাগর, গোয়াইনঘাট উপজেলা সভাপতি হারুনুর রশিদ, মেজরটিলা আঞ্চলিক কমিটির সভাপতি পিয়াস আহমদ গোলাপগঞ্জ তুরুকবাগ কমিটির সভাপতি জীবন আহমদ, আব্দুর রহিম, নুরুল, নাঈম, রাফি প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button