এমবিই পেলেন কাউন্সিল কমকর্তা নিকি

Nicola Bradleyটাওয়ার হ্যামলেটস’ কাউন্সিলের ফ্যামিলি ইন্টারভেনশন সার্ভিসের ম্যানেজার নিকি ব্র্যাডলি চিলড্রেন ও ফ্যামিলিজ সার্ভিসে বিশেষ অবদান রাখায় এমবিই খেতাবে ভূষিত হয়েছেন।
নিকি ব্র্যাডলি ১৯৮৫ সালে প্রশিক্ষিত সোশ্যাল ওয়ার্কার হিসেবে কাজ শুরু করার পর থেকে তিনি লন্ডনের বিভিন্ন বারায় চাইহ্ব প্রটেকশন, মেন্টাল হেলথ সার্ভিস, এডপশন সার্ভিসে কাজ করেছেন।
২০০৭ সালে টাওয়ার হ্যামলেটস’ কাউন্সিলে প্যারেন্টিং সার্ভিসেস এর দায়িত্বে যোগ দেয়ার পর তিনি বারার প্রথম ফ্যামিলি ইন্টারভেনশন প্রজেক্ট (এফটিপি) প্রতিষ্ঠা করেন, যা ২০০৯ সালে গার্ডিয়ান পাবলিক সার্ভিস এওয়ার্ড জিতে নেয়।
এই প্রজেক্টের অসাধারণ সাফল্যের প্রেক্ষিতে নিকি কেন্দ্রীয় সরকারের সমন্বিত পারিবারিক কার্যক্রমের বিশেষ পরামর্শক হিসেবে দায়িত্ব পান।
নিউইয়ার্স অনার তালিকায় স্থান পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় নিকি বলেন, যখন শুনলাম আমি এমবিই পেয়েছি, আমি একই সাথে বিস্মিত ও আনন্দিত হয়েছি। এই সম্মান সেই কাজের স্বীকৃতি যা করতে আমি ভালোবাসি। যাঁরা তার নাম মনোনীত করে পাঠিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানান নিকি।
এমবিই খেতাব লাভ করায় নিকি ব্রাডলিকে অভিনন্দন জানিয়েছেন নির্বাহী মেয়র ল্ফুুর রহমান, চিলড্রেন্স সার্ভিস বিষয়ক লীড মেম্বার কাউন্সিলর ওলিউর রহমান এবং অন্তর্বর্তীকালীন হেড অব চিলড্রেন্স সোশ্যাল কেয়ার স্টিভ লিডিকোট।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button