আল ইহসান ইয়ুথ সোসাইটি ইউকে’র উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান

Al Ihsanআল ইহসান ইয়ুথ সোসাইটি ইউকে’র উদ্যোগে কানাইঘাট উপজেলায় অসংখ্য এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি (নগদ অর্থ) প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গত ১৫ই নভেম্বর শুক্রবার কানাইঘাট উপজেলার রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়, ১৬ই নভেম্বর শনিবার গাছবাড়ী বাজারের আল বারাকা কমিউনিটি সেন্টার ও ১৮ই নভেম্বর সোমবার জুলাই উচ্চ বিদ্যালয়ে শিক্ষা বৃত্তি (নগদ অর্থ) প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ শামসুল আলম।
অন্যান্য অতিথিদের মধ্যে উপস্তিত ছিলেন কানাইঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব বদ্রুজ্জামান ইকবাল ও সাতবাগ ইউপি চেয়ারম্যান জনাব ফইজুল ইসলাম।
কানাইঘাট ডিগ্রি কলেজের প্রভাষক ও আল ইহসান ইয়ুথ সোসাইটি ইউকের বাংলাদেশ প্রতিনিধি তাজ উদ্দিন ও আহমেদ সালেহ বিন মালিকের পরিচালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোস্তফা জামান, মনসুরিয়া মাদরাসার সহকারী শিক্ষক আব্দুস শাকুর, সুরইঘাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জনাব শহিদুল ইসলাম, তিনচটি মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, গাছবাড়ী মডার্ন একাডেমীর শিক্ষক জনাব আব্দুল মজিদ ও কানাইঘাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জনাব নাসির উদ্দিন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button