সিলেটে আওয়ামীলীগের হরতাল বিরোধী মিছিল-সমাবেশ

সিলেটে হরতাল বিরোধী মিছিল-সমাবেশ করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলো। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের নেতৃত্বে কোর্ট পয়েন্ট থেকে মিছিল বের করা হয়। মিছিলটি জিন্দাবাজার পয়েন্ট ঘুরে পুণরায় কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়।
দুপুর ১২টায় জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কোর্ট পয়েন্ট থেকে পুণরায় মিছিল বের করা হয়। মিছিলটি সুরমা পয়েন্ট ঘুরে ফের কোর্ট পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তৃতা করেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুজ জহির চৌধুরী সুফিয়ান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এমপি, মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।
আওয়ামী লীগের সমাবেশের পর দুপুর ১২টায় কোর্ট পয়েন্টে শুরু হয় যুবলীগের সমাবেশ। কেন্দ্রীয় সভাপতি ওমর ফারুকের অফিসে হামলার প্রতিবাদে আয়োজিত সমাবেশে জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। এছাড়া যুবলীগ নেতাদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর সভাপতি সুদীপ দে, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, জেলার সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, সাবেক সিটি কাউন্সিলর আবদুর রকিব বাবলু প্রমুখ।
এছাড়া হরতালের প্রতিবাদে নগরীতে কোর্ট পয়েন্টে মিছিল-সমাবেশ করে জেলা ও মহানগর ছাত্রলীগ। এতে নেতৃত্ব দেন মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার, সাধারণ সম্পাদক এমরুল হাসান, জেলার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপু প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button