বার্মিংহামে এনটিভির ১১ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত

Bishwaফখরুল আলম: এনটিভি হাটি হাটি পা পা করে এবার এগার বছরে পা রাখলো। বাংলা স্যাটেলাইট টেলিভিশনের মধ্যে অন্যতম একটি টেলিভিশন এনটিভি। “সময়ের সাথে আগামীর পথে” এই শ্লোগানকে বুকে ধারণ করে এনটিভির পথ চলা।
আর এই প্রতিষ্টানের স্বপ্নদ্রষ্টা সফল মিডিয়া ব্যক্তিত্ব আলহাজ্ব মোছাদ্দেক আলী ফালু আজ সারা বিশ্বের বাঙালি ভাষা ভাষী মানুষের হৃদয় জুড়ে ছড়িয়ে দিয়েছেন বাংলার সংস্কৃতি।
যুক্তরাজ্যের সর্ববৃহৎ বাঙালি অধ্যুষিত এলাকা হলো বার্মিংহাম, আর সেখানেই এনটিভির এগার তম প্রতিষ্টা বার্র্ষিকী উপলক্ষে জমে উঠেছিল সাংবাদিকদের এক মিলন মেলা। এনটিভির কর্মকর্তা, সাংবাদিক আর কলা কৌশলী সহ শুভাকাঙ্খীদের নিয়ে কেক কাটেন কর্তৃপক্ষ।
এনটিভির নর্থ, নর্থ-ওয়েষ্ট ও মিডল্যান্ড ব্যুরো প্রধান ফারছু আহমেদ চৌধুরীর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভির ইউরোপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সাবরিনা হোসাইন ও পরিচালক মোস্তফা সরওয়ার বাবু। আলোচনা সভায় স¦াগত বক্তব্য রাখেন আশরাফ উদ্দিন। অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন কামরুল হাসান চুনু, নাসির আহমেদ, আব্দুল গফুর, সৈয়দ এলাহী হক সেলু, আব্দুল মালিক, এনামুল হাসান ছাবীর, শমশের বকস চৌধুরী, ফখরুল আলম, হুমায়ুন কবীর চৌধুরী, নিজাম উদ্দিন, কবির আহমেদ, মোহাম্মদ মারুফ, সৈয়দ নাসির, ওবায়দুল কবীর খোকন, মসুদ আহমেদ, মোশফিক চৌধুরী মোর্শেদ, আবু সাঈদ চৌধুরী সাদি প্রমুখ।
অতিথিরা তাদের বক্তব্য বলেন-এনটিভি একটি জনপ্রিয় বাঙালি স্যটেলাইট টেলিভিশন। যার সুস্থ বিনোদন আর নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে সারা বিশ্বে জনপ্রিয়তা অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় আগামীতেও এনটিভি সেই ভূমিকা পালন করবে। তারা আশা প্রকাশ করেন এনটিভির এই অগ্রযাত্রা ভবিষ্যতে আরো সমৃদ্ধ হবে। অতিথিরা “ সময়ের সাথে আগামীর পথে” এনটিভির এই শ্লোগানকে আরো সম্প্রসারিত করতে কর্তৃপক্ষ অনুরোধ জানান।
আলোচনা সভা শেষে এনটিভির ইউরোপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সাবরিনা হোসাইন ও পরিচালক মোস্তফা সরওয়ার বাবু এনটিভির সকল সাংবাদিক ও অতিথিদের নিয়ে কেক কাটেন। স্থানীয় একটি রেষ্টুরেন্টে মধ্যাহৃ ভোজের পর সিইও সাবরিনা হোসাইন সকল সাংবাদিকদের নিয়ে সংবাদের গুরুত্বের উপর ব্রিফিং দেন। এসময় বার্মিংহামের ছোটন চৌধুরী, লিভারপুল প্রতিনিধি ফখরুল আলম, ব্রাড ফোর্ড, ওল্ডহাম, সহ বিভিন্ন শহরের এনটিভির অনেক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button