জন্ম মাঠির মানুষের যোগ্য প্রতিনিধি হিসেবে নৌকার মনোনয়ন চাই: মনির হুসাইন

বিশিষ্ট শিক্ষাবিদ, ও আইনজীবী, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ মনির হুসাইন বলেছেন, বাংলাদেশের মানুষের সত্যিকারের ভাগ্যের পরিবর্তনের জন্য প্রয়োজন সংসদে জনগণের যারা প্রতিনিধিত্ব করবেন তারা সৎ ও শিক্ষিত জনপ্রতিনিধি।একজন সৎ শিক্ষিত জনপ্রতিনিধি জনগণের অধিকার যথার্থভাবে বিলিয়ে দেবার পাশাপাশি তার সাংবিধানিক অধিকার সুরক্ষায় আইনপ্রণয়নে সংসদে সঠিক ভূমিকা পালন করতে পারেন।মনির হুসাইন বলেন, আমি তৃণমূলের একজন রাজনৈতিক কর্মী। স্কুল ছাত্র থাকাকালীন অবস্থায় ছাত্রদের প্রতিনিধিত্ব করে আমার ছাত্র রাজনীতির জীবন শুরু। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা ও শেখ হাসিনার ভিশন ২0৪১ বাস্তবায়নে নৌকার মনোনয়ন পেতে চান উল্লেকনকরে বলেন, ভিশন ও মিশন বাস্তবায়নে আন্তর্জাতিক পরিমণ্ডলে শিক্ষিত জনপ্রতিনিধির বিকল্প নেই।
তিনি গত মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যায় পূর্ব লন্ডনের স্থানীয় একটি হলে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে বক্তব্য রাখছিলেন।
আইনজীবী ও সমাজসেবী আওয়ামীলীগ নেতা এডভোকেট শাহ ফারুক আহমদের সভাপতিত্বে ও টাওয়ার হেমলেট্স কাউন্সিলের সাবেক স্পিকার ও কাউন্সিলার খালেস উদ্দিনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাহমুদ হাসান এমবিই, শিক্ষক নেতা আব্দুল ওয়াদুদ মুকুল,সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন, আব্দুল জলিল,আব্দুল কাদির, আব্দুল করিম প্রমুখ।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন,,সিনিয়রম সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিব কে এম আবু তাহের চৌধুরী, আব্দুল মুনিম জাহেদী ক্যারল, জনমত নির্বাহী সম্পাদক মুসলেহ উদ্দিন আহমেদ, মুস্তাক আলী বাবুল,লন্ডন-বাংলা প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের, বর্তমান সেক্রেটারী তাইসির মাহমুদ, রেজাউল করিম মৃধাসহ বিভিন্ন মিডিয়া হাউসের সাংবাদিক প্রতিনিধি।
মনির হুসাইন বলেন,স্বাধীনতা পরবর্তী সিলেটের ঐতিহ্যবাহী মদন মোহন কলেজের এবং পরবতীতে সিলেট ল-কলেজের (আইন কলেজ) ভিপি নির্বাচিত হয়ে আমি ছাত্র নেতা হিসেবে নৈতিকতা সমুন্নত রেখে সন্ত্রাস মুক্ত ছাত্র নেতৃত্ব তৈরিতে ভূমিকা রেখেছি।কর্মজীবনেও আমি ব্রিটেনে বাংলাদেশী শিক্ষকদের প্রতিনিধিত্ব করেছি।যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের বর্তমান সদস্য ও সাবেক আইন সম্পাদক মনির হুসাইন বলেন, দক্ষিণ সুরমা আমার জন্ম মাঠি।আমি আমার জীবনের শিক্ষা, অভিজ্ঞতাকে এ সমৃদ্ব মাঠির মানুষের জন্য কাজে লাগাতে চাই। শিক্ষিত জনপদের মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে সংসদে যোগ্য প্রতিনিধি হিসেবে কথা বলতে চাই।
তিনি দক্ষিণ সুরমাবাসীর দোয়া, সহযোগিতা কামনা করে বলেন, আপনাদের প্রতিনিধি যদি শিক্ষা, সততা, অভিজ্ঞতায় সমৃদ্ব হন তবে আপনাদের সম্মান-মর্যাদা যেমন বৃদ্ধি পাবে তেমনি আপনাদের অধিকারগুলো যথার্থভাবে পেয়ে যাবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button