মরিসন্স কার পার্ক থেকে সদ্যজাত শিশুর মৃতদেহ উদ্ধার

ব্রিটেনের ওয়েস্ট মিডল্যান্ডস-এর মরিসনস কার পার্কে একটি সদ্যজাত শিশুর মৃতদেহ পাওয়া গেছে। ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশের ডিটেকটিভ ইন্সপেক্টর জিম এডমন্ডস বলেন, ব্লিস্টনের ব্ল্যাক কান্ট্রি রুটে মরিসন্স কার পার্কে ‘প্রকৃত ট্রাজিক উদ্ধার’ সংঘটিত হয়েছে। গত রোববার রাত ৯টায় এই উদ্ধার কাজটি করা হয়। বেশ কিছু লোক বিষয়টি অফিসারদের জানায়। অফিসাররা শিশুর মায়ের মানসিক অবস্থা নিয়ে চরম উদ্বিগ্ন। তারা শিশুটির মা কিংবা তাকে কেউ চিনলে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। কখন শিশুটির জন্ম হয় কিংবা কিভাবে তারা পার্কে আসে, এটা এখনো অজ্ঞাত।
মি: এ্যাডমন্ডস শিশুটির মাকে খুঁজে বের করার প্রচেষ্টার আহ্বান জানিয়ে বলেন, এটা আসলেই একটি ট্রাজিক উদ্ধারকার্য এবং আমরা ঘটনাস্থল পরীক্ষা করছি যথাসম্ভব যত্ন ও মর্যাদার সাথে।
তিনি আরো বলেন, যখন আমরা জানিনা কী ঘটেছে তখন আমরা জানি যে, এক্ষেত্রে অবশ্যই একজন মা রয়েছেন, যার আসলেই সাহায্য প্রয়োজন এবং এ মুহূর্তে তিনিই আমার সম্পূর্ণ অগ্রাধিকার। আমরা সিসিটিভি চেকিং করছি এবং হাসপাতালগুলোর সাথে কথা বলছি। তিনি আরো বলেন, আমি আসলেই তার সাথে কথা বলতে চাই এটা নিশ্চিত হতে যে, তিনি ঠিক আছেন এবং এটা নিশ্চিত করতে যে, তিনি তার প্রয়োজনে জরুরী সহায়তা নিতে পারেন।
জনৈক মরিসন্স মুখপাত্র বলেন, কোম্পানী পুলিশকে সহায়তা করছে এবং উদ্ধারের বিষয়ে আর কোনো তথ্য প্রকাশ করবে না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button