‘আরববিশ্বের নেতারা গদি রক্ষায় মুখে কুলুপ এটে বসে আছেন’

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেছেন, আরববিশ্বের মেরুদণ্ডহীন ক্ষমতাপাগল নেতারা নিজেদের গদি রক্ষায় মুখে কুলুপ এটে বসে আছেন। আমাদের দেশের ক্ষমতামুখী সরকারী দল এবং বিরোধীদল এর প্রতিবাদ শুধু বিবৃতির মধ্যে সীমাবদ্ধ রেখেছে। কিন্তু জনগণ এতে সন্তুষ্ট নয়। সরকার ও বিরোধীদলকে ফিলিস্তিনি গণহত্যা বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে।
শুক্রবার বাদ জুমা লালবাগস্থ কার্যালয়ে ইসলামী ঐক্যজোট ঢাকা মহানগরের উদ্যোগে ফিলিস্তিনির মসুলমানদের জান, মালের হেফাজত ও ইসরায়েলি আগ্রাসন বন্ধে আল্লাহর পানাহ কামনা করে অনুষ্ঠিত দোয়া মাহফিল পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় তিনি এ কথা বলেন।
মুফতি ফয়জুল্লাহ বলেন, পবিত্র হাদীসের ভাষ্যানুযায়ী ইহুদীরা অভিশপ্ত জাতি। তাদের ধ্বংস অনিবার্য। ফিলিস্তিনির গাজা মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। একটু পর পরই ধেয়ে আসছে দখলদার ইসরায়েলের কামান ও ক্ষেপনাস্ত্র। বিমান থেকে নিক্ষেপ করা হচ্ছে ভয়ংকর বোমা।
তিনি বলেন, বর্বর ইহুদীরা ইসলাম ও প্রিয় নবী (সা.) এর আজš§ শত্র“ ছিল, এখনও আছে। ভবিষ্যতেও ইসলাম ও মুসলিম জাতির প্রতি তাদের ঘৃন্য বিদ্বেষ বাড়তেই থাকবে। তবুও বিশ্বমোড়লগন ইসরয়েলের মানবতাবিরোধী বর্বর হামলাকে আত্মরক্ষার অধিকার হিসেবে সমর্থন দিয়ে যাচ্ছে অনায়াসে। হামাসকে রকেট হামলা বন্ধ করতে চাপ দিচ্ছে।
তিনি আরও বলেন, নবীদের স্মৃতিবিজড়িত গাজা, বায়তুল মাকদাস এবং ফিলিস্তিনি মজলুম মুসলমানের বিজয় আসন্ন ইনশাআল্লাহ। কাশ্মীর, মায়ানমার, ইরাক, সিরিয়া, আফগানিস্তান, চেচনিয়া, বসনিয়া ও চীনসহ বিশ্বের সকল নির্যাতিত মুসলমানদেরকে আল্লাহ পাক হেফাজত করবেন। দেশে দেশে মুসলমানদের ইমানী চতনা ফিরে আসবেই। আমাদের দেশকেও মাতাল, জোঁখার শ্রেণী জালিমদের হাত থেকে মুক্ত করবেন ইনশাআল্লাহ।
জোটের মহানগর সভাপতি মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে আরও উপস্থিত ছিলেন- ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মজলিসে শুরা সদস্য মাওলানা যুবায়ের আহমদ, সহকারী মহাসচিব মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাখাওয়াত হোসাইন, মহানগর নেতা মাওলানা ইসহাক, মাওলানা আব্দুল আজিজ, হাজী সাব্বির আহমদ, ছাত্রনেতা মাওলানা আনসারুল হক ইমরান, শফিকুল ইসলাম, আব্দুল্লাহ ও মুহিউদ্দীন প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button