ইসলামী ব্যাংকের শরী‘আহ্ কমিটির সভা অনুষ্ঠিত

IBBLইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির এক সভা ২৭ আগস্ট ২০১৩ ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ অঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশ-এর সভাপতি মাওলানা মোহাম্মদ কুতুবউদ্দীন এতে সভাপতিত্ব করেন।
সভায় উপস্থিত ছিলেন কমিটির ভাইস চেয়ারম্যান ও আল-জামিয়াতুস সিদ্দীকিয়া দারুল উলুমের মুফতি সাইদ আহমেদ, সদস্য সচিব ও ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর প্রো-ভিসি  প্রফেসর ড. আবু বকর রফীক, সদস্য ও মাদ্রাসা-ই-মেছবাহুল উলুম-এর প্রাক্তন অধ্যক্ষ প্রিন্সিপ্যাল মুহাম্মদ সিরাজুল ইসলাম, ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ প্রেসিডেন্ট মোঃ আব্দুর রকীব, আল জামিয়াতুল ইসলামীয়া পটিয়া-এর মুহাদ্দিস মুফতী শামসুদ্দিন (জিয়া), বাংলাদেশ কুরআন শিক্ষা সোসাইটির সভাপতি মাওলানা আব্দুস শহীদ নাসিম, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. হাসান মুহাম্মদ মঈনউদ্দীন, ইসলামী বিশ্ববিদ্যালয়-এর অধ্যাপক এএসএম তরিকুল ইসলাম, ইন্টারন্যাশনাল ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম, ঢাকা ক্যাম্পাস-এর সহযোগী অধ্যাপক ড. মাওলানা মোঃ আবদুস সামাদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ মানজুরে ইলাহী এবং ফয়জুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুহিউদ্দীন রাব্বানী। এছাড়াও ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহা. শামসুল হক, মো. নুরুল ইসলাম, মোহাম্মদ আবুল বাশার, মো. হাবিবুর রহমান ভূইয়া, এফসিএ, একেএম আবদুল মালেক চৌধুরী, নুরুল ইসলাম খলিফা ও রফি আহমেদ বেগসহ ব্যাংকের উর্দ্ধতন নিবার্হী ও কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।
সভায় ব্যাংকের শরী‘আহ পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button