ডাকাতি করতে গিয়ে এসআইসহ চার পুলিশ আটক

হুন্ডির টাকা উদ্ধারের কথা বলে রাজধানীর একটি বাড়িতে অভিযান চালাতে গিয়ে ক্যান্টনমেন্ট থানার এক উপপরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ কনস্টেবলকে আটক করে বংশাল পুলিশের সোপর্দ করেছেন এলাকাবাসী। আটক পুলিশ সদস্য এসআই কাইয়ুম ক্যান্টনমেন্ট থানার সিভিল টিমের কর্মকর্তা।
শনিবার দুপুরে পুরান ঢাকার তাঁতীবাজারের একটি বাড়িতে পুলিশ সদস্যদের আটক করা হয়। এ বিষয়ে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির বাংলানিউজকে জানান, ক্যান্টনমেন্ট থানার এসআই কাইয়ুমের নেতৃত্বে তিন পুলিশ সদস্যের একটি দল তাঁতীবাজারের একটি বাসায় অভিযান চালাতে যান। এ সময় তারা সেখানে হুন্ডি সন্দেহে কয়েক লাখ টাকা নিয়ে চলে আসার চেষ্টা করলে ওই বাড়ির মালিক ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে এলাকাবাসী তাদের আটক করেন। পরে খবর পেয়ে বংশাল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে এসআই কাইয়ুমসহ তিন পুলিশ সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে।
এদিকে, বেলা আড়াইটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বংশাল থানায় তাদের জিজ্ঞাসাবাদ করছিলেন। ওসি আরো জানান, আটকদের আপাতত থানায় নিয়ে আসা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদের পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। বাংলা নিউজ

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button