লন্ডনে সাজিদ মুহাম্মদের সমর্থনে মতবিনিময় সভায় বক্তারা

ঐতিহ্যবাহী বালাগঞ্জের উন্নয়নের যোগ্য নেতৃত্ব দিতে পারবেন সাজিদ মুহাম্মদ

Balagonjআসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বালাগঞ্জ উপজেলা নাগরিক কমিটি মনোনীত প্রার্থী বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী সাজিদুল আলম (সাজিদ মুহাম্মদ)-এর সমর্থনে এক মতবিমিয় সভা গত সোমবার পূর্ব লন্ডনের মন্ট্রিফিউরী সেন্টারে অনুষ্ঠিত হয়। নাগরিক ফোরাম ইউকের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা বালাগঞ্জ-ওসমানীনগরের সত্যিকারের উন্নয়নের স্বার্থে সৎ, যোগ্য এবং প্রতিশ্র“তিশীল নেতা সাজিদ মুহাম্মদকে নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেন, বালাগঞ্জ-ওসমানীনগরের নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও শিক্ষা ও আর্ত সামাজিক উন্নয়নে যে ভূমিকা রেখে গেছেন সেগুলো নির্বাচিত কোন জনপ্রতিনিধির চেয়েও বেশী। সাজিদ মুহাম্মদের ব্যক্তিত্ব এবং মানুষের প্রতি দাযিত্ববোধ প্রমাণ করে তাকে নির্বাচিত করা আমাদের নৈতিক দায়িত্ব হয়ে গেছে। বক্তারা প্রবাস থেকে সাজিদ মুহাম্মদের সমর্থনে কাজ করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
বিশিষ্ট সমাজসেবী আব্দুল হক এর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মহসিন আহমদ মোহনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও আইজীবী, সাবেক ছাত্রনেতা ব্যরিস্টার নজরুল ইসলাম।
বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী আব্দাল হোসেন চৌধুরী, মঈনুল ইসলাম চৌধুরী, সাবেক ছাত্রনেতা এ আর সুমন, মোঃ মাহতাব উদ্দিন, আতাউর রহমান, মোঃ  নূরুল ইসলাম মিলাদ, মোঃ খালেদ আমদ, আব্দুল মতিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, ব্যারিস্টার নজরুল ইসলাম সাজিদ মুহাম্মদকে বালাগঞ্জ-ওসমানীনগরের শিক্ষা এবং আর্থসামাজিক উন্নয়নে তিনি যে অবদান রেখেগেছেন সেগুলো ঈর্ষণীয়। তাকে যদি জনপ্রতিনিধি হিসেবে ভোট দিয়ে নির্বাচিত করতে সহযোগিতা করা হয় তবে সাধারণ মানুষ উপকৃত হবে। তিনি প্রবাসী সাজিদ মুহাম্মদকে সহযোগিতা করার আহ্বান জানিয়ে বলেন, বঙ্গবীর ওসমানীর স্মৃতিধন্য বালাগঞ্জ উপজেলার উন্নয়নে যোগ্য নেতৃত্ব দিতে পারেন সাজিদ মুহাম্মদ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button