সরকার নারায়ণগঞ্জ ও ফেনীর লোমহর্ষক ঘটনার দায় এড়াতে পারে না

যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ এবং ফেনীর লোমহর্ষক দুটি ঘটনার দায় এড়াতে পারে না বর্তমান সরকার। আমাদের দায় নিতে হবে এবং এই ঘটনার সত্য উৎঘাটন করতে হবে। শনিবার সকালে কক্সবাজারের উখিয়ার উপজেলার ইমামের ডেইল নামক স্থানে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, এই দুটি ঘটনা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। তাই এ ঘটনায় যারা জড়িত থাকুক না কেন তাদেরকে কঠোর শাস্তি পেতে হবে।
তিনি বলেন, ইতোমধ্যে নারায়ণগঞ্জের ঘটনায় সরকার বড় ধরনের উদ্যোগ নিয়েছে। ফেনীর ঘটনাতেও সরকার কঠোর পদক্ষেপ নেবে বলে আশা প্রকাশ করেন তিনি। এছাড়া দোষী যে দলেরই হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।
মন্ত্রী বলেন, আগামী ২০১৫ সালের ডিসেম্বরের মধ্যে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক নির্মাণ কাজ সম্পন্ন করবে সরকার। দীর্ঘ ৮৪ কিলোমিটার সড়কের নির্মাণ কাজ  সম্পন্ন করতে আরো ২১০ কোটি বরাদ্ধ ধার্য্য করা হয়েছে। এই সময় পরিকল্পনা মন্ত্রী  প্রয়োজনীয় এই টাকা বরাদ্দের প্রতিশ্র“তি দেন।
এ সময় পরিকল্পনা মন্ত্রী আফম মোস্তাফা কামাল এবং সেনাবাহিনীর প্রকৌশল বিভাগের প্রধান মেজর জেনারেল আবদুল কাদের, বিগ্রেডিয়ার জেনারেল ওহাবসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button