ওল্ডহামে পোষা কুকুরের আক্রমণে এক ব্যক্তি নিহত

৩৫ বছর বয়সী জনৈক ব্রিটিশ নাগরিক পোষা কুকুরের আক্রমনে নিহত হয়েছেন। তার নাম জনি হলস্টেড। ওল্ডহামের একটি বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে ইমার্জেন্সী সার্ভিসের লোকজন। গ্রেটার মানচেষ্টার পুলিশ জানায়, শ’র ডাকওয়ার্থ স্ট্রিটের একটি সম্পত্তিতে একটি কুকুরের একাধিক কামড়ে এক ব্যক্তি আক্রান্ত হওয়ার খবর পান তারা।
বুধবার অপরাহ্নে ঘটনাস্থলে কর্মকর্তাদের দ্বারা প্রাণীটি ধ্বংস হয়। হামলার আগে একটি মেডিকেল ঘটনাবলী শেষে মিঃ হলস্টেড বিধ্বস্ত হন বলে বিশ্বাস করা হচ্ছে। বন্ধুবান্ধবেরা ফেইসবুকে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন এবং তার পরিবারের জন্য তহবিল সংগ্রহে একটি গোফান্ডমি পেইজ খুলেছেন। সংগঠক স্কট নিল্ড বলেন, ‘এতো কম বয়সে তার ক্ষেত্রে এমন ঘটবে, কেউ এটা প্রত্যাশা করেননি। আমি জনিকে ২০ বছর যাবৎ চিনি। তাই আমি এমন মর্মান্তিক পরিস্থিতিতে তার পরিবারের ওপর চাপ হ্রাসে কিছু করার আহবান জানাচ্ছি’। তিনি আরো বলেন, ‘জনিকে সবাই ভালোবাসতো। তার সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। অনুগ্রহপূর্বক সম্মিলিতভাবে তার জন্য উত্তম কিছু পাঠান, যা পাবার যোগ্যতা রাখে সে।
গ্রেটার মানচেষ্টার পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ২০২০ সালের ২৯ জানুয়ারী বুধবার বেলা ২টার কিছু আগে আমাদের কল করে জানানো হয় যে, ওল্ডহামের শ’র ডাকওয়ার্থ স্ট্রিটে জনৈক ব্যক্তিকে একটি কুকুর অনেক কামড় দিয়েছে। তৎক্ষনাৎ ইমার্জেন্সী সার্ভিসেজ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং দুঃখজনকভাবে একজন ৩৫ বছর বয়সী ব্যক্তির মৃতদেহ দেখতে পায়। কর্মকর্তারা ঘটনাস্থলেই কুকুরটিকে মেরে ফেলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button