লন্ডন আন্ডারগ্রাউন্ডে এখন ক্রেজি গল্ফ খেলতে পারবেন

লন্ডন আন্ডারগ্রাউন্ডের ভিতরে আপনি এখন ক্রেজি গল্ফ খেলতে পারবেন। যাতায়াতকে আরও মজাদার করার দুর্দান্ত উপায়। লন্ডন আন্ডারগ্রাউন্ডের মধ্য দিয়ে হাঁটা মজাদার নয়, বিশেষত রাশ আওয়ারে। ক্রেজি গল্ফ খেলার মাধ্যমে প্রতিদিনের যাত্রাপথের একঘেয়েমি ভাঙতে পারলে কত ভা‌লো হবে! মিনি-গল্ফ সংস্থা পুটস্যাক সিটি শহরে আক্ষরিক অর্থে ব্যাংক স্টেশনের অভ্যন্তরে একটি নতুন কোর্স চালু করেছে।

কর্মক্ষেত্রে মানসিক চাপের শে‌ষে দ্রুত ডাইভার্সনের জন্য নিখুঁত – পুটশ্যাক ব্যাংক কেবলমাত্র সপ্তাহের কর্মদিবসগুলিতে, টিউব স্টেশনের নয়টি প্রস্থানের মাধ্যমে অ্যাক্সেস করা যা‌বে। পুটিং কোর্সটির সা‌থে এক‌টি বারও রয়েছে, যাতে আপনি গেমটি খেলতে গিয়ে একটি পানীয় এবং এমনকি একটি পিজা উপভোগ করতে পারেন।

এটি বৃহস্পতিবার, শুক্র ও শনিবার সকাল ১ টা পর্যন্ত খোলা থাকবে। আপনি যদি সপ্তাহান্তে এসে থাকেন তবে আপনি টিউব প্রবেশদ্বার ব্যবহার কর‌তে পারবেন না, তাই আপনাকে রানী ভিক্টোরিয়া স্ট্রিটের উপরের স্থল প্রবেশদ্বার দিয়েই আসতে হবে। প্রতিটি গেমে নয়টি হোল র‌য়ে‌ছে যা ২০ থেকে ৪৫ মিনিট স্থায়ীত্বের। আর গেমটির জন্য প্রত্যেকে ১২.৫০ পাউন্ড খরচ করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: https://www.puttshack.com/

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button