এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স ইউকের বার্ষিক সভা অনুষ্ঠিত

AITএসোসিয়েশন অব ইসলামিক টিচার্স ইউকের প্রথম বার্ষিক সভা ২০১৩ ১লা অক্টোবর মঙ্গলবার Annual General Meeting (AGM) সংগঠনের চেয়ারপার্সন মাওলানা হেলাল উদ্দীন আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আং হাই খান ও সহ সেক্রেটারী মাওলানা আবদুল করিম এর যৌথ পরিচানায় অনুষ্ঠিত হয়। হাফেজ মাওলানা কামরুজ্জামান এর কুরআন তেলায়াতের মাধ্যমে সকাম ১০-৩০টায় লন্ডন মুসলিম সেন্টারের ৪র্থ তলায় সেমিনার হলে এ আইটির বিপুল সংখ্যক টিচার্সদের নিয়ে প্রোগ্রাম শুরু হয়। চেয়ারপার্সন মাওলানা হেলাল উদ্দ্দীন আহমদ স্বাগত বক্তব্যে উপস্থিত অতিথিবৃন্দ ও টিচার্সদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন এআইটি একটি আদশ সংগঠর্ন,  যে সংগঠনে গ্রেট বৃটেনের সর্বদলীয় শিক্ষকদের নিয়ে প্রতিষ্ঠালগ্ন (১৯৯৮ সাল) থেকে শিক্ষকদের কে আদর্শ শিক্ষক হিসাবে গড়ে তোলার জন্য বিভিন্ন ট্রেনিং এর মাধ্যমে শিক্ষক সহ কমিউনিটিতে সেবা দিয়ে আসছে। আগামীতেও আপনাদের সাহায্য সহযোগিতা পেলে সংগঠনকে একটি মডেল সংগঠন হিসাবে গড়ে তোলার প্রচেষ্টা চালিয়ে যাব।
সভাপতির বক্তব্যের পর জেনারেল সেক্রেটারী মাওলানা আবদুল হাই খান বিগত এক বৎসরের (২০১২ থেকে ২০১৩)  রিপোর্ট পড়ে শোনান। তারপর ট্রেজারার মাওলানা আবুল হাসনাত চৌধুরী ফাইন্যানসিয়াল রিপোর্ট পেশ করেন।
এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স ইউকের প্রথম বার্ষিক সভায় (২০১৩) অতিথি হিসাবে এআইটির এডভাইজারগণ বক্তব্য রাখেন, এআইটির এডভাইজার মাওলানা একে মওদুদ হাসান, মাওলানা আব্দুর রহমান মাদানী, এআইটির সাবেক সভাপতি মাওলানা ছাদিকুর রহমান, সভায় বক্তব্য রাখেন এআইটির সিনিয়র সহ সভাপতি মাওলানা মোকাররম আলী, এআইটির সহ ট্রেজারার সালেহ আহমদ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক শাহ রেদওয়ানুর রহমান, এআইটির প্রশিক্ষন সম্পাদক মাওলানা দেলওয়ার হোসাইন, প্রচার সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, এআইটির সদস্য মাওলানা ফজলুর রহমান, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা বদরুল ইসলাম, মাওলানা নাছির উদ্দিন, মাওলানা হিফজুর রহমান, সাবেক ট্রেজারার মাওলানা হোসাইন আলী, হাফেজ কামরুজ্জামান, মাওলানা সোহেল আহমদ, অতিথিদের বক্তেব্যের পর বিগত টিচার্স ট্রেনিংএর সার্টিফিকেট বিতরণ করা হয়। সেমিনারে উপস্থিত শিক্ষকবৃন্দ বিগত এক বৎসরের কার্যক্রমের ভূয়সী প্রসংশা করেন। চেয়ারপার্সনের সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তী হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button